Malda Incident:কন্যা সন্তানের জন্ম দেওয়ায় হল ‘অপরাধ’, স্ত্রীকে ফেলে পালালেন স্বামী, মহিলার ঠাঁই হোমে

Malda: এক বছর আগে প্রেম করে বিয়ে করছিলেন মহিলা।

Malda Incident:কন্যা সন্তানের জন্ম দেওয়ায় হল 'অপরাধ', স্ত্রীকে ফেলে পালালেন স্বামী, মহিলার ঠাঁই হোমে
কন্যা সন্তানের জন্ম দেওয়ায় মহিলাকে ফেলে পালালেন স্বামী

মালদা: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল বাংলা। কন্যা সন্তান হওয়ায় স্ত্রীকে হাসপাতালেই রেখে পালালো স্বামী। খবর সম্প্রচার হওয়ার পরই রীতিমত নিন্দার ঝড় উঠেছে সব মহলে।

ঘটনাটি মালদার একটি বেসরকারি হাসপাতালের। এক বছর আগে ওই মহিলার বিয়ে হয়। তাঁর স্বামী পেশায় শ্রমিক। পরিবার সূত্রে খবর, ১২ ই নভেম্বর প্রসব যন্ত্রণা নিয়ে মালদার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন গৃহবধূ। এক কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

কিন্তু এতেই হল কাল জানা গিয়েছে গত ২২ দিন ধরে পরিবারের কোনও সদস্য তার সঙ্গে দেখা করতে আসেনি। এই পরিস্থিতিতে তিনি হাসপাতাল কর্তৃপক্ষকে জানান যে তাঁর পরিবার পুত্র সন্তান চেয়েছিল কিন্তু কন্য়া সন্তান হওয়ায় তাঁকে এই বেসরকারি হাসপাতালে ফেলে রেখে চলে গিয়েছে পরিবার।ঘটনা শুনে বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষ ২২ দিন ধরে তার চিকিৎসা করে। এরপর হাসপাতাল কর্তৃপক্ষ মালদা জেলা পুলিশ সুপারের সঙ্গে কথা বলে তাকে মালদার হোমে রাখার ব্যবস্থা করে।

এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ বলেন, ” গত ১২ নভেম্বর ওই প্রসূতি আমাদের হাসপাতালে ভর্তি হন। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর মা এবং শিশুকে আলাদা ভাবে রাখা হয়। পাঁচদিন আইসিইউ তে রাখা হয় ওই মহিলাকে। এরপর জ্ঞান ফেরে তাঁর। কিন্তু এখনও পর্যন্ত ওই মহিলার কোনও বাড়ির লোক যোগাযোগ করছে না।রোগীকে নিয়ে যাওয়ার জন্য এখনও পর্যন্ত হাসপাতালে কেউ এসে উপস্থিত হয়নি। ফোন করা হলে কোনও রকম উত্তর দিচ্ছে না। যার কারণে আমরা এই রোগীকে প্রশাসনের কাছে তুলে দিয়েছি।”

ওই প্রসূতি জানান, “গত বছর তাঁদের বিয়ে হয়েছিল। নিজেরাই একে অপরকে পছন্দ করেছিলেন। তাঁর পরিবারের তরফ থেকে বারবারই পুত্র সন্তানের কথা বলা হচ্ছিল। কিন্তু তিনি কন্যা সন্তান জন্ম দেওয়ার পর থেকে কেউ একবারও তাঁকে দেখতে আসেননি। এমনকী যোগাযোগ পর্যন্ত করেননি। তাঁর স্বামী পর্যন্ত তাঁর সঙ্গে এখনও অবধি কোনও রকম সম্পর্ক রাখেননি। এই অবস্থায় তিনি কী করবেন কিছুই বুঝে উঠতে পারছেন না।”

আরও পড়ুন: Cyclone Jawad: ধেয়ে আসছে জাওয়াদ, খোলা হল দিন-রাতের কন্ট্রোল রূম! বাতিল বিদ্যুৎ দফতরের সমস্ত কর্মীদের ছুটি

আরও পড়ুন: Jago Bangla: মমতার হাতে বিকল্প জোটের ‘স্টিয়ারিং’ দিয়েছে বিরোধীরাই, কংগ্রেসকে ‘ডিপফ্রিজ়ে’ ঢুকিয়ে দাবি জাগো বাংলায়

Click on your DTH Provider to Add TV9 Bangla