Malda Murder: অনেকক্ষণ থেকেই শব্দটা আসছিল, পরে ঘরের ভিতর স্বামী-স্ত্রীকে এই অবস্থায় দেখে চমকে গেলেন পড়শিরাও

Malda: পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, প্রায়শই তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত।

Malda Murder: অনেকক্ষণ থেকেই শব্দটা আসছিল, পরে ঘরের ভিতর স্বামী-স্ত্রীকে এই অবস্থায় দেখে চমকে গেলেন পড়শিরাও
প্রত্যক্ষদর্শী (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2022 | 5:37 PM

মালদা: সংসারে অশান্তি লেগে থাকত প্রায়শই। বিভিন্ন কারণে চলছিল ঝামেলা। তবে, সেই অশান্তি থেকে এমন পথ বেছে নেবেন কল্পনারও অতীত। ভয়ঙ্কর ঘটনা মালদায়। স্ত্রীকে খুন করে আত্মসমর্পণ স্বামীর। এলাকায় চাঞ্চল্য।

মৃত গৃহবধূর নাম মিরা সিং প্রামাণিক (৩৭)। তিনি মালদার চাঁচলের কান্ডারণের বাসিন্দা। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, প্রায়শই তাঁদের স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি লেগে থাকত। বুধবার দুপুরেও ঠিক তেমনই অশান্তি চলছিল। এরপর সেই ঝামেলা চরমে ওঠে। তখনই আর রাগ চেপে ধরে রাখতে পারেনি স্বামী রাজেশ প্রামাণিক। অভিযোগ, ধারাল ছুরি দিয়ে স্ত্রীকে একাধিকবার কোপায় সে। ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন ওই গৃহবধূ। এদিকে, বাড়ির ভিতর তাঁর পুত্রবধূর চিৎকার শুনে ঘরে ছুটে আসেন পরিবারের অন্য সদস্যরা। মৃতার বৌমা চলতি এক টোটোওয়ালাকে ডেকে জখম মহিলাকে নিয়ে যাওয়া যান মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। সেখানেই মৃত্যু হয় তাঁর।

এদিকে ঘটনার পর স্বামী রাজেশ প্রামাণিক চাঁচল থানায় তার অপরাধের সমস্থ কথা স্বীকার করে নিয়ে আত্মসমর্পণ করেন। গোটা ঘটনায় টোটোওয়ালা বলেন, ‘আমি ভাড়া নিয়ে ওই এলাকা দিয়ে যাচ্ছিলাম। তখন দেখি বৌমা কাঁদছে। আমি বললাম কী হয়েছে? তখনও এই মহিলা বললেন, তাঁর শ্বশুর শ্বাশুড়িকে ছুরি মেরেছে। এরপর আমরা সকলে মিলে ওনাকে তুলে নিয়ে হাসপাতালে পৌঁছাই।সেখানেই বোধহয় মারা যান।’

বস্তুত, আজ জেলায় আরও এক রোমহর্ষক ঘটনা ঘটেছে। অপহৃত হয়েছিলেন তৃণমূল কর্মী। অপহরণের অভিযোগ উঠেছিল তৃণমূলেরই বিরুদ্ধে। ১১ দিন পর অপহৃত ওই তৃণমূল কর্মীর মুণ্ডহীন দেহ (TMC worker murdered) মিলল বাড়ি থেকে ৫০০ মিটার দূরে মাখনা চাষের বিলে। অভিযুক্ত এক তৃণমূল নেতা সহ চার তৃণমূল কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মালদার হরিশ্চন্দ্রপুরের ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। মৃত তৃণমূল কর্মীর নাম আব্দুল বারিক। তাঁর মাথা পাওয়া যায়নি। সেই মাথার খোঁজ করছে পুলিশ।