Maldah: ভিন রাজ্যে কাজে গিয়ে ‘খুন’, কর্তব্যে গাফিলতির অভিযোগে পুলিশ ফাঁড়িতে বিক্ষোভ

Maldah: পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন।  পুলিশ বাধা দিলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। আমিজুলকে খুঁজে আনার দাবির পাশাপাশি সেই সিভিক ভলেন্টিয়রকে তাঁদের হাতে তুলে দেওয়ার দাবি তোলেন তাঁরা।

Maldah: ভিন রাজ্যে কাজে গিয়ে 'খুন', কর্তব্যে গাফিলতির অভিযোগে পুলিশ ফাঁড়িতে বিক্ষোভ
লরি চালককে খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2024 | 10:51 AM

মালদহ:  মুক্তিপণ না পেয়ে ভিন রাজ্যে এক তরুণকে খুনের অভিযোগ। ঘটনাকে ঘিরে তপ্ত মালদহের কুমেদপুর এলাকা। পুলিশ ফাঁড়ি ঘেরাও করে বিক্ষোভ পরিবারের সদস্য-সহ গ্রামবাসীদের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম আমিজুল হক। তিনি   মালদহের হরিশ্চন্দ্রপুর থানা এলাকার কুমেদপুরের বাসিন্দা। পেশায় লরিচালক।

পরিবার সূত্রে জানা গিয়েছে,  গত ১২ সেপ্টেম্বর সকালে একটি এটিএম থেকে টাকা তুলতে গিয়ে নিখোঁজ হয়ে যান। দু-তিন ধরে ফোনে যোগাযোগ করতে না পেরে কুমেদপুর পুলিশ ফাঁড়িতে নিখোঁজ ডায়েরি করেন পরিবারের সদস্যরা। এরপরেই পরিবারের কাছে আমিজুলের মোবাইল থেকে একের পর এক ম্যাসেজ আসতে থাকে যে তাঁকে অপহরণ করা হয়েছে। পরিবারের দাবি, তিন লক্ষ টাকা মুক্তিপণ না দিলে খুন করা হবে বলেও হুমকি দেওয়া হয়। এরপরে দ্রুত পুলিশকে জানায় পরিবারের সদস্যরা। কিন্তু পুরো বিষয়টিকেই পুলিশ হালকাভাবে নেয় বলে অভিযোগ।

তবুও বার বার পুলিশের দ্বারস্থ হওয়ার পরে এক সিভিক ভলেন্টিয়ার নিজেই উদ্যোগ নেন। পরিবারের দাবি, ওই সিভিক ভলান্টিয়র তাঁদেরকে বোঝানোর চেষ্টা করেন,  আমিজুল নিজেই নাকি লুকিয়ে থেকে ভয় দেখিয়ে পরিবারের কাছ থেকে টাকা আদায় করতে চাইছেন। এরপর বুধবার আমিজুলের মৃতদেহের ছবি আসে মোবাইলে। তারপরেই ক্ষোভে ফেটে পড়েন পরিবার-সহ এলাকার বাসিন্দারা।

এই খবরটিও পড়ুন

পুলিশের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ তুলে থানা ঘেরাও করে বিক্ষোভ দেখাতে থাকেন।  পুলিশ বাধা দিলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পুলিশের সঙ্গে ধস্তাধস্তি হয়। আমিজুলকে খুঁজে আনার দাবির পাশাপাশি সেই সিভিক ভলেন্টিয়রকে তাঁদের হাতে তুলে দেওয়ার দাবি তোলেন তাঁরা।

পরিবারের এক সদস্য বলেন, “আমি ফোন করে দেখছি ফোন লাগছে না। অনেকবার চেষ্টা করার পর থানায় যাই। থানায় অপহরণের অভিযোগ দায়েরকরি। থানার দারোগাবাবু বাজে ব্যবহার করতে থাকেন। আমার বোনকে গালিগালাজ করল। আর ওই সিভিক পুলিশ বলছে, বাইরে পাঠিয়ে দিয়ে, এখন ধান্দাবাজি করতে এসেছো। ওই সিভিকের নাম মোহাবুর। ” এখনও এলাকায় পরিস্থিতি উত্তপ্ত রয়েছে।