Maldah: বর্ষবরণের রাতে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন, সকালে উদ্ধার অর্ধনগ্ন দেহ

Maldah: পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ষবরণ উপলক্ষে এলাকার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন দিলীপ। এলাকার একটি আমবাগানে পিকনিক আয়োজন করা হয়েছিল রাতে।

Maldah: বর্ষবরণের রাতে বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন,  সকালে উদ্ধার অর্ধনগ্ন দেহ
মালদায় যুবককে খুনের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2023 | 3:44 PM

মালদা: বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিল। কিন্তু বাড়িতে এল মৃত্যুর খবর। নতুন বছরের সকালে দেহ উদ্ধার হতেই তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ঘটনাটি ঘটেছে মালদহের চাঁচল থানার সুতি এলাকায়। পুলিশ অর্ধনগ্ন অবস্থায় দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। পরিবারের অভিযোগ আত্মহত্যা নয়, খুন করা হয়েছে তাঁদের ছেলেকে। পুলিশ জানিয়েছে,কী কারণে মৃত্যু, ময়নাতদন্তের রিপোর্ট আসলেই স্পষ্ট হবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম দিলীপ দাস (২৮)। পেশায় লোহার ভাঙরি বিক্রি করেন। বাড়ি চাঁচলের সুতি গ্রামে।পরিবারে রয়েছে স্ত্রী,সন্তান ও বৃদ্ধ বাবা।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বর্ষবরণ উপলক্ষে এলাকার বন্ধুদের সঙ্গে পিকনিক করতে গিয়েছিলেন দিলীপ। এলাকার একটি আমবাগানে পিকনিক আয়োজন করা হয়েছিল রাতে। রবিবার সকালে পিকনিকের স্থল থেকেই উদ্ধার হয় যুবকের মৃতদেহ। ঘটনার পরে তাঁর বন্ধুরা এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে।জিজ্ঞাসাবাদের জন্য তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে চাঁচল থানার পুলিশ। চাঁচল থানায় খুনের লিখিত অভিযোগ দায়ের করা বলে জানা গিয়েছে মৃতের পরিবারের তরফে।

মৃতের স্ত্রী লক্ষ্ণী দাস বলেন, “স্বামী সন্ধ্যায় আমাকে বলে, বন্ধুদের সঙ্গে পিকনিকে করব। তারপরেই শীতের পোশাক নিয়ে বাড়ি থেকে বের হয়। সকালে প্রতিবেশীদের মারফত জানতে পারি, স্বামীর মৃতদেহ পড়ে রয়েছে বাগানে। নতুন বছরে স্বামী হারা হতে হবে ভাবতে পারিনি। পুলিশ দোষীদের খুঁজে উপযুক্ত শাস্তি দিক।” তবে পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত কোনও ‘ক্লু’ হাতে পাননি তাঁরা। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলা হচ্ছে। কারোর সঙ্গে পুরনো কোনও শত্রুতা রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।