বাঁ হাতের মাংস খুবলে তুলে নিয়েছে কেউ! তৃণমূল নেতার রহস্যমৃত্যু

Malda: সেতাবুর এলাকার চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের বুথ প্রেসিডেন্ট ছিলেন।

বাঁ হাতের মাংস খুবলে তুলে নিয়েছে কেউ! তৃণমূল নেতার রহস্যমৃত্যু
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Sep 03, 2021 | 9:42 AM

মালদা: ফের মালদায় বেআব্রু তৃণমূলের গোষ্ঠীকোন্দল। তৃণমূল নেতাকে কুপিয়ে খুনের অভিযোগ দলেরই নেতার বিরুদ্ধে। মালদার চাঁচলের ঘটনা। নিহত তৃণমূল নেতার নাম সেতাবুর রহমান। মালদার চাঁচলের চন্দ্রপাড়া এলাকায় ব্যাপক উত্তেজনা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে বাড়িতে ছিলেন সেতাবুর। বাড়ির লোকেদের দাবি অনুযায়ী, রাতে কয়েক জন এসে তাঁকে ডাকাডাকি করেন। বাইরে একটা জরুরি কাজ রয়েছে বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যান তাঁকে।

দীর্ঘক্ষণ পরও বাড়ি ফেরেন না তিনি। পরে পরিবারের সদস্যরা তাঁকে খুজতে বের হন। মোবাইলেও যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তাঁকে কোনওভাবেই যোগাযোগ করা সম্ভব হয় না। পরিবারের তরফে সম্ভাব্য সমস্ত জায়গায় খোঁজ করা হয়।

বিভিন্ন আত্মীয়দের বাড়িতেও খোঁজ করা হয়। কিন্তু কোনওভাবেই খোঁজ মেলে না। পরে থানার দ্বারস্থ হন পরিবারের সদস্যরা। শুক্রবার সকালে বাড়ির অদূরেই একটি এলাকায় সেতাবুরের রক্তাক্ত দেহ উদ্ধার হয়।  তাঁর  সারা শরীরে গভীর ক্ষত। বাঁ হাতে খুবলে তুলে নেওয়া হয়েছে মাংস। ধারাল কোনও অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে বলেই প্রাথমিক অনুমান। তারপর দেহ সেখানেই ফেলে রাখা হয়। এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

সেতাবুর এলাকার চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের বুথ প্রেসিডেন্ট ছিলেন। পরিবারের অভিযোগ, তাঁকে খুন করে দেহ ফেলে দেওয়া হয়েছে। অভিযোগের তির তৃণমূলেরই পঞ্চায়েত সদস্যার স্বামী ও তাঁর ভাইয়ের বিরুদ্ধে।

এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। মৃতার দাদার অভিযোগ, “আমি বাড়ি ছিলাম না। বাড়িতে এসে শুনলাম আমার ভাইকে ওঁরা ডেকে নিয়ে গিয়েছে। জামালের স্ত্রী পঞ্চায়েত সদস্য। রাজনৈতিক কারণে জামালের সঙ্গে আমার ভাইয়ের ঝামেলা ছিল। যারা মেরেছে তারা হল খানপুর মণ্ডলপাড়া বুথের সদস্য। আমার ভাই খানপুর বাদুতোলা বুথের। তাদের কোনও ঝামেলা ছিল।”

চন্দ্রপাড়া গ্রাম পঞ্চায়েতের তৃণমূলের বুথ প্রেসিডেন্ট। গতকাল রাত্রে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে তাকে খুন করা হয়েছে বলে এমনই দাবি করেছেন পরিবারের সদস্যরা। পরিবারের সদস্যদের অভিযোগ, গত পঞ্চায়েত নির্বাচনের সময় থেকেই সমস্যার সূত্রপাত। রাজনৈতিক কারণেই তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ।

অভিযোগের তির জামালউদ্দিনের পরিবারের দিকে। জামালউদ্দিনের স্ত্রী মণ্ডলপাড়ার পঞ্চায়েত সদস্য। তাঁদের সঙ্গেই সমস্যা ছিল সেতাবুরের। তাঁর দেহের একাধিক জায়গায় ক্ষত তৈরি রয়েছে। বাঁ হাতে গভীর ক্ষত রয়েছে। থানায় অভিযোগ দায়ের করেছে পরিবার। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হননি। স্থানীয় তৃণমূল নেতৃত্বের তরফেও এই নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

পুলিশের তরফে জানানো হয়েছে, খুনের অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে। তবে এই ঘটনায় এলাকায় শুরু হয়েছে রাজনৈতিক তরজা। আরও পড়ুন: এবার শিল্প সম্মেলনে বড় আর্থিক বেনিয়ম! রাজ্যপালের টুইটে নয়া জল্পনা