Child Harassment: বাড়িতে ছিল না মা-বাবা, সেই সুযোগে বাড়িতে ঢুকে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে

Child Harassment: মালদহে নারী নির্যাতনের পরিমাণ ক্রমেই বেড়ে চলেছে। এবার ফের প্রতিবেশী যুবকের যৌন লালসার শিকার হল ৫ বছরের শিশুকন্যা।

Child Harassment: বাড়িতে ছিল না মা-বাবা, সেই সুযোগে বাড়িতে ঢুকে শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ প্রতিবেশী যুবকের বিরুদ্ধে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 29, 2022 | 7:38 PM

মালদহ: গোটা রাজ্যে যেন লাগামহীনভাবে বেড়ে চলেছে নারী নির্যাতনের পরিমাণ। পুরুষদের লালসার হাত থেকে ছাড় পাচ্ছেনা একরত্তিরা। এবার ফের ৫ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠেছে মালদহে (Malda)। কাঠগড়ায় প্রতিবেশী যুবক। নক্কারজনক এ ঘটনাটি ঘটেছে ওল্ড মালদায়। সূত্রের খবর, যে সময় এ ঘটনা ঘটেছে সে সময় শিশুকন্যারটির (Child Harassment) বাড়িতে কেউ ছিল না। ব্যক্তিগতকাজে বাড়ির বাইরে গিয়েছিল বাবা-মা। আর সেই সুযোগ নিয়েই শিশুকন্যাটির বাড়িতে ঢোকে ওই যুবক। অভিযোগ, এরপর তার উপর পাশবিক নির্যাতন চালায় ওই যুবক। 

বাড়ি ফিরে গোটা ঘটনার কথা জানতে পারেন শিশু কন্যাটির পরিবারের সদস্যরা। এরপরই মালদহ থানায় প্রতিবেশী যুবকের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন শিশুকন্যার মা। তারপরই অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। ঘটনা প্রসঙ্গে নির্যাতিতার মা বলেন, “আমি কাজ শেষ করে ৮টা নাগাদ বাড়ি ফিরি। বাড়ি ফিরে মেয়ের মুখে ঘটনাটি শুনি। ৬টা নাগাদ ঘটনাটি ঘটে। মেয়ের কাছে গোটা ঘটনা জানার পরেই পুলিশে অভিযোগ জানাই।”

তবে মালদহে এ ধরনের ঘটনা প্রথম নয়। কয়েকদিন আগেই মালদহের হবিবপুরে প্রতিবেশী যুবককের যৌন লালসার শিকার হন তিন বছরের এক শিশু কন্যা। সূত্রের খবর, ওই দিন বাড়ির বাইরে খেলা করছিল শিশুটি। অভিযোগ, তখনই তাকে নিজের বাড়িতে তুলে নিয়ে যায় অভিযুক্ত যুবক। শুরু করে পাশবিক অত্যাচার। চিৎকার শুরু করে শিশুকন্যাটি। তাঁর চিৎকার শুনেই ছুটে যায় তার মা। তখনই শিশুটিকে ফেলে পালিয়ে যায় অভিযুক্ত যুবক। 

অন্যদিকে চলতি মাসের শুরুতে এরকম আরও একটি ঘটনা ঘটে শিলিগুড়িতে। পেয়ারার লোভ দেখিয়ে পাঁচ বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ ওঠে নাবালকের বিরুদ্ধে। ঘটনার কথা জানাজানি হলে তাকে খুনেরও হুমকিও দেওয়া হয়। অভিযোগ পেয়ে শেষে নাবালকে গ্রেফতার করে পুলিশ।