TMC Clash: অপরাধীর শাস্তির দাবিতে শাসকদলের কার্যালয় ঘেরাও খোদ দলের কর্মীদের!

TMC Clash: অপরাধীর শাস্তির দাবিতে শাসকদলের কার্যালয় ঘেরাও খোদ দলের কর্মীদের!
তৃণমূল গোষ্ঠী কোন্দল (নিজস্ব ছবি)

Malda: এক সপ্তাহ আগে বাইক দুর্ঘটনায় মৃত্যু হয় তৃণমূল কর্মীর।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jan 19, 2022 | 3:05 PM

মালদা: জেলায়-জেলায় শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব (TMC Clash) অব্যাহত। এবার তৃণমূলের কার্যালয় ঘেরাও করল খোদ তৃণমূল কর্মীরাই। মালদহ হরিশচন্দ্রপুরের ঘটনা। তাঁদের দাবি আবদুল্লা নামে এক তৃণমূল কর্মীকে গ্রেফতার করতে হবে।

ঠিক কী ঘটেছিল? অভিযোগ তৃণমূলেরই ব্লক স্তরের কিছু নেতা কর্মী অভিযুক্ত আবদুল্লাকে আড়াল করছে। আশ্রয় দিচ্ছে। জানা গিয়েছে, গত এক সপ্তাহ আগে বুধবার মালিওরে একটি বাইক দূর্ঘটনায় মৃত্যু হয় আলমগীর নামে এক তৃণমূল কর্মীর। সে চায়ের দোকানে চা খাওয়ার সময় আচমকা একটি বাইক এসে তাঁকে সজোরে ধাক্কা মারে। ঘটনাস্থানেই মৃত্যু হয় আলমগীরের। এবার যে বাইকটি এসে ধাক্কা মেরেছিল আলমগীরকে সেই বাইকটির চালক ছিলেন আর এক তৃণমূল কর্মী। তাঁর নাম আবদুল্লা। হরিশ্চন্দ্রপুর থানায় আবদুল্লার বিরুদ্ধে অভিযোগও দায়ের করেছেন আলমগীরের স্ত্রী।

জানা গিয়েছে, আলমগীর নিজে দিনমজুর। দারিদ্র্যতা দীর্ঘদিনের সঙ্গী। এই অবস্থায় তৃণমূলেরই একাংশের অভিযোগ পুলিশ এই বিষয়ে প্রায় নিষ্কৃয়। আবদুল্লাকে এখনও গ্রেফতার করেনি। কী কারণে তাঁকে ছেড়ে রাখা হয়েছে সেই নিয়ে আজ বিক্ষোভ দেখাতে শুরু করে এলাকার কয়েকজন তৃণমূল কর্মী। আবদুল্লাকে গ্রেফতারের দাবিতে থানা ও তৃণমূলের হরিশ্চন্দ্র পুর কার্যালয় ঘেরাও করে বিক্ষোভে সামিল হন শাসকদলের কর্মীদেরই একটা বড় অংশ। যদিও এই বিষয়ে গোষ্ঠী কোন্দল মানতে নারাজ অন্যপক্ষ।

এই বিষয়ে মৃতের কাকা জানিয়েছে, “আমাদের অভিযোগ নেওয়া হচ্ছে না থানায়। সেই কারণে পার্টি অফিস আর থানা ঘেরাও করা হয়েছে। আমার ভাইয়ের ছেলে দুর্ঘটনায় মারা গিয়েছে। ইচ্ছা করে সেই দুর্ঘটনা ঘটানো হয়েছে। অপরাধীর গ্রেফতারির দাবিতে আমরা সবর হয়েছি। একটা গোটা সপ্তাহ কেটে যাওয়ার পরও কোনও রকম হেলদোল নেই পুলিশের। এখনও অপরাধী ঘুরে বেড়াচ্ছে। মঙ্গলবার মৃতদেহ বাড়িতে এসেছে আমাদের বাড়ির ছেলের।”

প্রসঙ্গত, অপরাধমূলক কাজের সঙ্গে মালদার নাম আজকে প্রথম নয়। গত সোমবারও জেলায় পুলিশের জালে ধরা পড়ে এক আগ্নেয়াস্ত্র পাচারকারী। গোপন সূত্রে খবর পেয়ে, ওই আগ্নেয়াস্ত্র পাচারকারীকে গ্রেফতার করে ইংরেজবাজার থানার পুলিশ। ধৃত যুবকের হেফাজত থেকে উদ্ধার হয়েছে তিনটি আগ্নেয়াস্ত্র।

আরও পড়ুন: PM Kisan Yojna: প্রধানমন্ত্রী কৃষক সম্মাননিধি প্রকল্পে কীভাবে নথিভুক্ত করবেন নিজের নাম? জেনে নিন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA