Malda Bomb: বল ভেবে আনন্দে কুড়িয়ে এনেছিল ওরা, তারপরই ভয়ঙ্কর কাণ্ড

Malda Bomb Recover: জানা গিয়েছে, আজ সকাল মানিকচকের গোপালপুরের বালুটোলা গ্রামের ইটভাটায় খেলা করছিল কয়েকজন শিশু।

Malda Bomb: বল ভেবে আনন্দে কুড়িয়ে এনেছিল ওরা, তারপরই ভয়ঙ্কর কাণ্ড
মালদায় বোমা ফেটে আহত দুই শিশু (নিজস্ব চিত্র)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Nov 22, 2022 | 4:50 PM

মালদা: এখনও মিনাখাঁর রেশ কাটেনি। জ্বলজ্বল করছে সেই স্মৃতি। বোমা ফেটে মৃত্যু হয় বছর আটের এক নাবালিকার। ঘটনায় নাম জড়িয়েছিল ওই নাবালিকার মামার। সেই ঘটনার পর ফের বোমা (Bomb) ফাটার ঘটনা। বোমাকে বল ভেবে খেলতে গিয়ে আহত দুই। এবারের ঘটনাস্থল মালদা (Malda)।

জানা গিয়েছে, আজ সকাল মানিকচকের গোপালপুরের বালুটোলা গ্রামের ইটভাটায় খেলা করছিল কয়েকজন শিশু। স্থানীয় সূত্রে খবর, ইটভাটার পাশেই তাদের বাড়ি। আচমকা সেখান থেকেই বোমাকে বল ভেবে হাতে তুলে নেয় তারা। বাড়িতেও নিয়ে আসে । তারপরই দুর্ঘটনা ঘটে। আহত হয় দুই শিশু। জানা গিয়েছে,তারা সম্পর্কে কাকাতুতো ভাই।

শিশুটির মা জানান, ‘বাচ্চা দু’টি বোমা হাতে নিয়ে আসে। তারপর ওরা ওদের পিসির কাছে আসে। এসে বলেছিল যে এই দুটো কী। তখন উনি ভয় পেয়ে ছুড়ে দেয়। দূরে না ফেলে কাছে ছুড়ে। আর তারপরই আহত হয় দুজন। আমরা জানিই না এখানে বোমা রয়েছে। খুব ভয়ে আছি আমরা।’ এই বিষয়ে গোপালপুর গ্রাম পঞ্চায়েত প্রধান জানান, ‘আমি প্রধানের চেয়ারে আছি। কে কী করছে আমার দেখে লাভ নেই। আমি কোনও রাজনীতিতে যুক্ত নই। এটা পুলিশ-প্রশাসনের বিষয়। কোথা থেকে বোমা চলে আসছে আমি বলতে পারব না। তদন্ত হোক তখনই সবটা খোলসা হবে।’

উল্লেখ্য, গত সপ্তাহের বুধবার বোমা ফেটে মিনাখাঁয় প্রাণ হারিয়েছিল নাবালিকা। বল ভেবে বোমা হাতে নিয়ে খেলতে যেতেই ঘটে যায় অঘটন। মুহূর্তে শেষ হয়ে যায় ছটফট প্রাণটা। আর এই ঘটনায় গ্রেফতার হয় ওই শিশুর মামা আবুল হোসেন গাইন। যিনি আবার এলাকায় দাপুটে তৃণমূল কর্মী হিসাবে পরিচিত। তাঁর গ্রেফতারির পর থেকে ক্ষোভে ফুঁসছে গোটা গ্রাম। কঠিন শাস্তির দাবি জানায় তারা। এই ঘটনার পর ফের বোমা ফাটার ঘটনা সামনে এসেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla