Maldah: জলে চোবানো নগ্ন দেহ, গাঁজা পাতা কাটার অস্ত্রের কোপ শরীরে… ভয়াবহ সে দৃশ্য

Maldah: যদিও ইতিমধ্যেই এক নতুন তত্ত্ব উঠে আসছে। অভিযোগ উঠছে, মাদক কেনার জন্য একটি পুরনো ভাঙা সাইকেল চুরি করে বিক্রি করে দেয় ওই নাবালক।

Maldah: জলে চোবানো নগ্ন দেহ, গাঁজা পাতা কাটার অস্ত্রের কোপ শরীরে... ভয়াবহ সে দৃশ্য
দুই যুবককে গ্রেফতার। নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2022 | 9:33 PM

মালদহ: শ্রাবণ মাস। পাড়ায় মনসা গানের আসর বসেছিল। সেখানেই গিয়েছিল বছর দশেকের ছেলেটি। গভীর রাত অবধি সেখানেই তাকে দেখেছিল অন্যরা। ভোর হয়ে গেলেও বাড়ি ফেরেনি। তারপরই খবর আসে, বাড়ি থেকে কিছু দূরে পড়ে রয়েছে তার ক্ষত বিক্ষত দেহ। নগ্ন শরীর, গোটা দেহে কোপানো। অভিযোগ, গাঁজা পাতা কাটার ধারাল অস্ত্র দিয়ে কোপানো হয়েছে ওই ছোট্ট শরীরটাকে। শুধু তাই নয়, চোবানো হয়েছে জলে। মালদহের রতুয়া থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। শনিবারের এই ঘটনায় দু’জনকে গ্রেফতারও করা হয়েছে।

যদিও ইতিমধ্যেই এক নতুন তত্ত্ব উঠে আসছে। অভিযোগ উঠছে, মাদক কেনার জন্য একটি পুরনো ভাঙা সাইকেল চুরি করে বিক্রি করে দেয় ওই নাবালক। ৩৬ ঘণ্টার মধ্যে রতুয়ায় ওই নাবালক খুনের ঘটনায় দুই মূল অভিযুক্তকে গ্রেফতার করল রতুয়া থানার পুলিশ। ধৃতদের এদিন চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। ধৃতদের নাম নির্মল মণ্ডল (২৩) ও কানাই মণ্ডল (২০)। পুলিশ গোটা ঘটনার পুনর্নির্মাণ করাতে চায়।

গত ৬ অগস্ট কাহালা গ্রামপঞ্চায়েত এলাকায় ওই নাবালকের ক্ষতবিক্ষত দেহ জলাশয় থেকে উদ্ধার হয়। তার আগের রাতেই মনসা গান শুনতে গিয়েছিল সে। স্থানীয় সূত্রে খবর, ওই বালক মাদকাসক্ত ছিল। নেশার টাকা জোগাড় করতে কখনও সখনও এদিক ওদিক থেকে জিনিস সরাতো বলেও অভিযোগ। এরইমধ্যে এক অভিযুক্তের পুরনো ভাঙা সাইকেল চুরি হয়ে যায়। সেই ঘটনায় নাম জড়ায় ওই নাবালকের। তদন্তে নেমে নির্মল মণ্ডলকে রঘুনাথপুর থেকে গ্রেফতার করা হয়। অন্যদিকে ইংরেজবাজার থানার বাগবাড়ি থেকে কানাই মণ্ডলকে গ্রেফতার করা হয়।

উত্তম ভকত নামে ওই নাবালকের এক আত্মীয় জানান, “হাসপাতালে গিয়ে আমরা দেখি ছেলেটার গলায়, হাতে, কোমরে কাটা দাগ। সম্ভবত মার্ডারই করেছে। প্রশাসন দেখুক। আমরা চাই দোষীর শাস্তি হোক। আমরা বুঝতেই পারছি না কেন এমন হল। ওইটুকু বাচ্চার উপর কার কী এমন রাগ হল যে মেরে ফেলল।”

ছেলেটির কাকা ফটিক ভকত বলেন, “রাত আড়াইটে পর্যন্ত মনসা গান শুনেছে। এরপর রাত থেকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বাড়ি ফেরেনি। সকালে একজন খবর দিল, বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে পড়ে আছে। নগ্ন অবস্থায় পড়েছিল। গায়ে ধারাল অস্ত্রের দাগ। জলে ফেলে দিয়েছিল।”