Woman Harassment: ‘আমার মা’কে খেয়েছিস’, ডাইনি অপবাদে ঘর বন্ধ করে মারধরের অভিযোগ

Woman Harassment: লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই মহিলা। তাঁর অভিযোগ, তাঁর মেয়েকেও আটকে রাখা হয়েছে, স্বামী ভয়ে ঘর ছাড়া।

Woman Harassment: 'আমার মা'কে খেয়েছিস', ডাইনি অপবাদে ঘর বন্ধ করে মারধরের অভিযোগ
মহিলাকে মারধরের অভিযোগ
Follow Us:
| Edited By: | Updated on: Aug 12, 2022 | 5:47 PM

মালদহ : ডাইনি অপবাদ দিয়ে মারধরের ঘটনা এখনও ঘটে দেশের বিভিন্ন প্রান্তে। কুসংস্কারের বীজ এখনও লুকিয়ে আছে সমাজে। ফের তেমনই অভিযোগ উঠল এ রাজ্যে। অভিযোগ, ডাইনি অপবাদ দিয়ে অত্যাচার করা হয়েছে এক মহিলাকে। আটকে রেখে মারধর করা হয় বলে জানিয়েছেন ওই মহিলা। কোনও ক্রমে পালিয়ে বাঁচেন ওই মহিলা। মালদহ থানা এলাকার ছোট গোবিন্দপুর গ্রামের ঘটনা। থানাতেই আশ্রয় দেওয়া হয়েছে ওই মহিলাকে। কারা এমন কাজ করল, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

অভিযোগ, ডাইনি বা ফুসকিন বলে অপবাদ দেওয়া হয়েছে ওই মহিলাকে। গ্রামের কিছু লোকজনের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন ওই মহিলা। তাঁর দাবি, গত মঙ্গলবার আচমকাই তাঁর বাড়িতে উপস্থিত হন গ্রামেরই দুই বাসিন্দা। তাঁদের মধ্যে একজন ওই মহিলাকে বলেন, ‘আমার মা মারা গিয়েছে। তুই আমার মাকে খেয়েছিস।’ এ কথা শুনে স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ হন ওই মহিলা। শুরু হয় বচসা।

তাঁর দাবি, হাত দিয়ে, লাঠি দিয়ে ব্যাপক মারধর করা হয়েছে তাঁকে। ঘর তালা দিয়ে বন্ধ নির্যাতন চালানো হয় বলেও অভিযোগ। শুক্রবার তিনি কোনও রকমে থানায় এসে অভিযোগ জানাতে সক্ষম হন বলে দাবি করেছেন। পুলিশ তাঁর সব অভিযোগ শোনে। তাঁর আরও অভিযোগ, তাঁর মেয়েকে এখনও আটকে রাখা হয়েছে। ভয়ে গ্রাম ছেড়ে পালিয়ে গিয়েছেন তাঁর স্বামী। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। তবে যাঁদের বিরুদ্ধে মূল অভিযোগ, তাঁদের কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না।

কয়েকদিন আগেই ডাইনি অপবাদে মারধরের ঘটনা ঘটে বাঁকুড়ার সারেঙ্গা থানা এলাকার ডাকাই গ্রামে। এক দম্পতিকে আটকে রেখে মারধর করার অভিযোগ ওঠে। মারধরে কার্যত বাড়ি ছাড়া হয় ওই পরিবার। গ্রামের এক বাসিন্দা অসুস্থ হয়ে পড়ায় ওই দম্পতির বিরুদ্ধে অভিযোগ তোলেন গ্রামের কিছু বাসিন্দা। এবার একই ঘটনার পুনরাবৃত্তি মালদহে।

আরও পড়ুন: 19,867.8 MHz স্পেকট্রাম অধিগ্রহণ করে ভারতীয়দের জন্য 5G বিপ্লব ঘটাতে চলেছে এয়ারটেল