Mamata Banerjee on Dilip Ghosh: কেন সরানো হল? দিলীপ ঘোষকে নিয়ে প্রশ্ন তুললেন মমতা

Mamata Banerjee on Dilip Ghosh: ২০১৪ ও ২০১৯- পরপর দুবার মেদিনীপুর লোকসভা সন থেকে জয়ী হয়ে সাংসদ হয়েছিলেন দিলীপ ঘোষ। কিন্তু এবার তাঁকে সেই কেন্দ্র থেকে টিকিট দেওয়া হয়নি। এবার ওই কেন্দ্র থেকে লড়ছেন অগ্নিমিত্রা পল।

Mamata Banerjee on Dilip Ghosh: কেন সরানো হল? দিলীপ ঘোষকে নিয়ে প্রশ্ন তুললেন মমতা
দিলীপকে নিয়ে প্রশ্ন মমতারImage Credit source: GFX- TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 25, 2024 | 4:12 PM

মেদিনীপুর: দিলীপের আমলে মেদিনীপুরে আলগা হয়েছিল তৃণমূলের জমি। পরপর দু’বার লোকসভা নির্বাচনে হেরে গিয়েছে তৃণমূল। এবার সেই কেন্দ্রে তৃণমূলের প্রার্থী জুন মালিয়া। তাঁর হাত ধরে আবারও ঘাসফুল ফোটার কথা বললেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। ২০১৪ ও ২০১৯ লোকসভা নির্বাচনে মেদিনীপুর আসন থেকে জয়ী হয়ে সাংসদ হয়েছিলেন বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার ওই কেন্দ্র থেকে টিকিট পাননি তিনি। কেন বিজেপি এমন সিদ্ধান্ত নিল? এই প্রশ্নই তুললেন মমতা।

বৃহস্পতিবার প্রার্থী জুন মালিয়ার প্রচারে মেদিনীপুরের দাঁতনে একটি জনসভায় যোগ দেন মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়েই তিনি বলেন, ‘আপনারা কেন আগের প্রার্থীকে না দিয়ে অন্য একজনকে নিয়ে এলেন? এখান থেকে সাংসদকে সরালেন কেন?’ মমতার দাবি, বিদায়ী সাংসদকে আবারও টিকিট দিয়ে দেখা উচিত ছিল যে তাঁকে মানুষ গ্রহণ করছেন কি না।

নাম না করে দিলীপ ঘোষ প্রসঙ্গে মমতা বলেন, “আপনারা কেন আগের প্রার্থীকে না দিয়ে অন্য একজনকে নিয়ে এলেন? তাঁর গুণগান আমি করতে চাই না, কারণ আমি ব্যক্তিগত আক্রমণ করতে চাই না। নাহলে প্রশ্ন তুলতে পারতাম।”

উল্লেখ্য, জুন মালিয়ার বিরুদ্ধে এবার মেদিনীপুরে প্রার্থী হয়েছেন অগ্নিমিত্রা পল। অন্যদিকে,  দিলীপ ঘোষকে প্রার্থী করা হয়েছে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্র থেকে। মমতা এদিন দাবি করেন, বিধায়ক হিসেবে ইতিমধ্য়েই অনেক কাজ করে দিয়েছেন জুন মালিয়া। এবার সাংসদ হলে বাকি কাজ করে দেবেন তিনি।