Child deadbody Recover: বাঁশবাগানে পড়ে রয়েছে ছোট্ট হাত-পা গুলি, কাছে যেতেই আঁতকে উঠলেন পড়শিরা

Murshidabad: মুর্শিদাবাদের খড়গ্রাম থানার অন্তর্গত কেশিয়াডাঙ্গার মহম্মদপুর গ্রামের ঘটনা। সেখানেই তিনদিন ধরে নিখোঁজ থাকার পর সোমবার সকালে বাঁশ বাগান থেকে এক কিশোরের দেহ উদ্ধার করল খড়গ্রাম থানার পুলিশ।

Child deadbody Recover: বাঁশবাগানে পড়ে রয়েছে ছোট্ট হাত-পা গুলি, কাছে যেতেই আঁতকে উঠলেন পড়শিরা
ভিড় জমিয়েছেন স্থানীয় বাসিন্দারা (নিজস্ব ছবি)
TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jul 04, 2022 | 10:04 AM

মুর্শিদাবাদ: শুক্রবার থেকে নিখোঁজ ছিল নাবালক। কোনও ভাবেই খোঁজ মিলছিল না তার। তারপরই সোমবার উদ্ধার হল দেহ।

মুর্শিদাবাদের খড়গ্রাম থানার অন্তর্গত কেশিয়াডাঙ্গার মহম্মদপুর গ্রামের ঘটনা। সেখানেই তিনদিন ধরে নিখোঁজ থাকার পর সোমবার সকালে বাঁশ বাগান থেকে এক কিশোরের দেহ উদ্ধার করল খড়গ্রাম থানার পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃতের নাম জয় দাস (১১)। গত শুক্রবার থেকে নিখোঁজ ছিল সে। অনেক খোঁজা-খুঁজি হলেও তাঁর কোনও সন্ধান পাওয়া যায়নি।

অবশেষে সোমবার সাত সকালে গ্রামের বাঁশ বাগান থেকে পচাগলা দেহ উদ্ধার করা হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খড়গ্রাম থানার পুলিশ।পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন। মৃতের আত্মীয় বলেন, ‘আমি খাবার দিয়েছিলাম। খেয়েছিল। তারপর বেরিয়ে গেল। আর ফেরেনি।’

কয়েকদিন আগে জেলাতেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আরও এক কিশোরের মৃত্যু হয়। গাছের পাতা পাড়তে উঠে মৃত্যু হল বছর পনেরোর ওই কিশোরের। মৃতের নাম শাহিদ শেখ। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পর তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি বহরমপুর থানার অন্তর্গত মুক্তিনগর খাসতালুক পাড়া এলাকার।

প্রতিবেশীরা জানিয়েছেন, ছাগলকে খাওয়ানোর জন্য গাছের পাতা পাড়তে উঠেছিল শাহিদ । সেই সময় পাশের হাই ভোল্টেজ বিদ্যুতের তারে লাগে গাছের ডাল। তারপর তারও হাত গিয়ে লাগে বিদ্যুতের তারে। কয়েক মুহূর্ত। নীচে ছিটকে পড়ে শাহিদ। সঙ্গে সঙ্গে তাকে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

জানা গিয়েছে সন্ধের দিকে পাতা পাড়তেই বাড়ি থেকে কিছুটা দূরে একটা গাছে উঠেছিল। ওই গাছের পাশ দিয়ে গিয়েছে হাই ভোল্টেজ বিদ্যুতের তার। স্থানীয় বাসিন্দারা বলছেন, বৃষ্টির জন্য গাছ ভেজা ছিল। শাহিদ গাছে ওঠার পর একটা ডাল বিদ্যুতের তারে লেগে যায়। শাহিদও কাছাকাছি ছিল। তাকে টেনে নেয় বিদ্যুতের তার। কয়েক মুহূর্ত পরেই ছিটকে পড়ে শাহিদ। হাসপাতালে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয়। পরীক্ষা করে চিকিৎসকরা জানান, মৃত্যু হয়েছে শাহিদের। নাতির মৃত্যুতে কান্নায় ভেঙে পড়েন তার ঠাকুমা।

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla