Murshidabad Accident: ডাম্পারের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ, মৃত এক শিশু-সহ ২

Murshidabad Accident: মহালন্দি সুপার মার্কেট মোড় এলাকায় সাদের আলির বাইকের সামনে একটি ডাম্পার চলে আসে। ডাম্পারটি বাইকটিকে পাশ কাটানোর চেষ্টা করেছিল।

Murshidabad Accident: ডাম্পারের সঙ্গে বাইকের মুখোমুখি সংঘর্ষ, মৃত এক শিশু-সহ ২
মুর্শিদাবাদে বাইক দুর্ঘটনা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 3:21 PM

মুর্শিদাবাদ: স্ত্রী ও ভাইঝিকে নিয়ে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন। পথে উল্টোদিক থেকে আসা ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ। মৃত্যু হল এক শিশু-সহ ২ জনের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের কান্দি মহালন্দি সুপার মার্কেট মোড় এলাকায়। মৃতদের নাম রাখিমা বিবি (৩৫) ও নাজরিন সুলতানা (৪)। গুরুতর আহত অবস্থায় বাইক চালক সাদের আলি চিকিৎসাধীন মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে,সাদের আলির বাড়ি কান্দি থানার খোসবাসপুর গ্রামে। জানা গিয়েছে, গত তিন দিন আগে সৌদি আরব থেকে বাড়ি ফিরেছেন সাদের আলি। নিকট আত্মীয়ের বাড়ি খোসবাসপুর থেকে ডাঙ্গাপাড়া যাচ্ছিলেন সাদের আলি। বাইকের পিছনে তাঁর স্ত্রী রাখিমা বিবি ও ভাইঝি বসেছিল।

মহালন্দি সুপার মার্কেট মোড় এলাকায় সাদের আলির বাইকের সামনে একটি ডাম্পার চলে আসে। ডাম্পারটি বাইকটিকে পাশ কাটানোর চেষ্টা করেছিল। কিন্তু নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি বাইকের মুখোমুখি ধাক্কা মারে। বাইক থেকে ছিটকে পড়ে ওই মহিলা ও শিশু। মাথায় গুরুতর চোট লাগে তাদের। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিশু-সহ দু’জনের। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কান্দি থানার পুলিশ। পুলিশ গিয়ে ওই মহিলা ও ভাইঝির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় দ্রুত সাদেরকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনার জেরে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। ঘাতক ডাম্পারটির খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনার পর থেকে ওই ডাম্পারের চালক ও খালাসি পলাতক।