All India Forward Bloc: নেতাজির গলায় মালা দেবে কে? তুমুল হাতাহাতি ফরওয়ার্ড ব্লক ও তৃণমূলের

Forward Bloc: মুর্শিদাবাদের ইসলামপুরের রানিনগর বিধানসভার মোড়ে নেতাজির একটি মূর্তি রয়েছে। সেই মূর্তিতে কে মালা দেবে সেই নিয়ে ছড়ায় উত্তেজনা।

All India Forward Bloc: নেতাজির গলায় মালা দেবে কে? তুমুল হাতাহাতি ফরওয়ার্ড ব্লক ও তৃণমূলের
ইসলামপুরে তুমুল অশান্তি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 2:33 PM

ইসলামপুর: নেতাজি স্মরণেও অশান্তির শেষ নেই। ইসলামপুরে ফরওয়ার্ড ব্লক ও তৃণমূলের মধ্যে সংঘর্ষ। পতাকা তোলা নিয়ে উত্তেজনা। রীতিমত ধুন্ধুমার কাণ্ড এলাকায়। হাতে লাঠি নিয়ে একে অপরের দিকে তেড়ে যায়।

মুর্শিদাবাদের ইসলামপুরের রানিনগর বিধানসভার মোড়ে নেতাজির একটি মূর্তি রয়েছে। সেই মূর্তিতে কে মালা দেবে সেই নিয়ে ছড়ায় উত্তেজনা। অভিযোগ, ফরওয়ার্ড ব্লকের প্রাক্তন বিধায়ক ও কর্মীরা আজ সকালে ওই মূর্তিতে মালা দেওয়ার জন্য যান। সেই সময় তৃণমূলের কর্মীরা বাধা দেয় তাঁদের। তখনই শুরু হয় বচসা। সেই বচসা গড়ায় হাতাহাতিতে। তুমুল উত্তেজনা সৃষ্টি হয়। দুই পক্ষের মধ্যে মারধর শুরু হয়ে যায়। ঘটনায় তিনজন ফরওয়ার্ড ব্লক কর্মী আহত হয়েছেন বলে খবর। তাঁদেরকে ইতিমধ্যেই হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এ দিকে, উত্তেজনার জেরে মাল্যদান এবং পুস্পার্ঘ স্থগিত রয়েছে সেখানে। ফরওয়ার্ড ব্লক কর্মীদের বক্তব্য তাঁরা মাল্যদান করে এলাকা থেকে সরবে। এলাকায় ইতিমধ্যেই পৌঁছেছে পুলিশ। তবে এখনও পর্যন্ত কেউ আচক বা গ্রেফতার হয়নি।

এই বিষয়ে রানিনগর তৃণমূল বিধায়ক সৌমিক হোসেন বলেন, “আমরা সুস্থভাবে সবাই মিলে চেয়েছিলাম নেতাজির জন্মদিন রাজনৈতিক দল নির্বিশেষে পালন করব। কারণ সব জায়গায় রাজনীতি করা উচিৎ নয়। আমাদের কেউ মারধর করেনি। হঠাৎ করে মিঠিটি ঢুকে যায় ওদের। অনুষ্ঠান করতে গেলে কেন বাঁশ নিয়ে ঘুরবে ওরা?” অন্যদিকে, প্রাক্তন ফরোয়ার্ড ব্লক বিধায়ক বিভাস চক্রবর্তী বলেন, “আমরা প্রতিবারই নেতাজির জন্মদিন পালন করি। সেই মতো মিছিল করে বাসস্ট্যান্ড এলাকায় যাই। ওইখানে আগে থেকেই জমায়েত করেছিল তৃণমূল কংগ্রেস। রানিনগরের ব্লক সভাপতি নেতাজুল ইসলাম আমাদের সরাসরি আক্রমণ করেন আমাদের পার্টির সদস্যদের।”