Humayun Kabir: জুনিয়র ডাক্তারদের ‘হুমকি’ দিতেই FIR, যদিও এখনও নিজের মন্তব্যেই অনড় হুমায়ুন

Humayun Kabir: যদিও এ বিষয়ে পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়েও ফের বিস্ফোরক মন্তব্য করেন হুমায়ুন কবীর। সাফ বলেন, “আমি যে কথা বলেছিলাম আমি তাতেই আছি। আমার বক্তব্যে আমি অটুট রয়েছি। দেবাংশু ঘোষকে আগে প্রমাণ করতে হবে ওনার কী ক্ষতি হয়েছে!”

Humayun Kabir: জুনিয়র ডাক্তারদের ‘হুমকি’ দিতেই FIR, যদিও এখনও নিজের মন্তব্যেই অনড় হুমায়ুন
হুমায়ুন কবীর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2024 | 2:40 PM

বহরমপুুর: আন্দোলনরত জুনিয়র চিকিৎসকদের নিয়ে বিতর্কিত মন্তব্যের জের। হুমায়ুন কবিরের নামে এফআইআর দায়ের হল বহরমপুর থানায়। চিকিৎসক দেবাংশু ঘোষের অভিযোগের ভিত্তিতে লিখিত অভিযোগ দায়ের হয় বলে জানা যাচ্ছে। মিডিয়ায় চিকিৎসকদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। ইতিমধ্যেই IMA বহরমপুরের পক্ষ থেকে জেলাশাসক, এসপি, সিএমওএইচের কাছে লিখিত অভিযোগ দায়ের করা হয়। শেষ পর্যন্ত পুলিশের খাতায় দায়ের হয় অভিযোগ। 

হুমায়ুনের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতা ৩৫৩, ৩৫১ (৩) ও ৪৯ ধারায় মামলা রুজু করেছে বহরমপুর থানার পুলিশ। যদিও ৩৫১ (৩) ও ৪৯ জামিনযোগ্য ধারা। অন্যদিকে ৩৫৩ ব্যক্তিগত বন্ডের ক্ষেত্রে জামিনযোগ্য ধারা। এদিকে হুমায়ুনের মন্তব্যের পর থেকেই তা নিয়ে চাপানউতোর শুরু হয়ে যায় চিকিৎসক মহলে। আতঙ্কের আবহও তৈরি হয়। কেন তাঁর বিরুদ্ধে অ্যাকশন নিচ্ছে না পুলিশ? উঠছিল এই প্রশ্নও।

এই খবরটিও পড়ুন

যদিও এ বিষয়ে পাল্টা প্রতিক্রিয়া দিতে গিয়েও ফের বিস্ফোরক মন্তব্য করেন হুমায়ুন কবীর। সাফ বলেন, “আমি যে কথা বলেছিলাম আমি তাতেই আছি। আমার বক্তব্যে আমি অটুট রয়েছি। দেবাংশু ঘোষকে আগে প্রমাণ করতে হবে ওনার কী ক্ষতি হয়েছে! সরকারি জায়গায় থেকে সরকারি বিরোধী আন্দোলন যতদিন ডাক্তারেরা করবে ততদিন এই ধরনের মন্তব্য করব।” এখানেই না থেমে আরও সুর চড়িয়ে বলেন, “আন্দোলন করতে হলে সরকারি জায়গা থেকে বেরিয়ে গিয়ে আন্দোলন করুক। সরকাররে খাব, এসিতে ঘুমাব আর সরকারকে বিড়ম্বনায় ফেলব এ জিনিস আমি মানতে পারছি না।”