Advocate harassment: রাত্রিবেলা কোর্টের কাজ সেরে বাড়ি ফিরছিলেন আইনজীবী, পথেই ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: অবন্তিকা প্রামাণিক

Updated on: Jan 26, 2023 | 10:44 AM

Murshidabad: আহত আইনজীবীর নাম মহম্মদ আজিজ। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই তিনি ডোমকল থানার একটি কেসের জন্য লড়াই করছেন।

Advocate harassment: রাত্রিবেলা কোর্টের কাজ সেরে বাড়ি ফিরছিলেন আইনজীবী, পথেই ভয়ঙ্কর অভিজ্ঞতার সাক্ষী
ডোমকলে আইনজীবীকে মারধর (নিজস্ব চিত্র)

ডোমকল: অভিযুক্তদের জামিন করিয়েছিলেন। এটাই অপরাধ ছিল আইনজীবীর (Advocate Harassment)। সেই কারণে আইনজীবীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল চার ব্যক্তির বিরুদ্ধে। বুধবার গভীর রাতে ঘটনাটি মুর্শিদাবাদের ডোমকলের ভগিরথপুর মাঠ এলাকায়। ঘটনার পর তাঁকে অহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য ডোমকল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আহত আইনজীবীর নাম মহম্মদ আজিজ। জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই তিনি ডোমকল থানার একটি কেসের জন্য লড়াই করছেন। বুধবার এই কেসের জন্য তিনি আটজনকে জামিনে মুক্ত করেন। তারপরেই ক্ষোভের সৃষ্টি হয় আর এক পক্ষের। অভিযোগ, বুধবার রাত্রিবেলা বহরমপুর কোর্ট থেকে হরিহরপাড়া ভায়া হয়ে বাড়ি ডোমকলের সেখালিপাড়া ফিরছিল। ঠিক তার আগে ভগিরথপুর মাঠ এলাকায় দুই বাইকে চারজন ওই উকিলকে বাইক থেকে ফেলে দিয়ে মারধর শুরু করেন। তারপর ঘটনাস্থল ছেড়ে চম্পট দেয় তারা। ঘটনার পর আহত উকিলকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় ডোমকল সুপার ষ্পেশালিটি হাসপাতালে। গোটা ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে থানায়।

এই বিষয়ে আহত উকিল বলেন, “ডোমকল থানায় একটি কেস হয়েছিল। সেই কেসে অভিযুক্তদের আমি জামিন করাই। সেই কেসের যাঁরা বাদী তাঁরা আমায় হুমকি দেয়। বলে অভিযুক্দের জামিন আমি না করি। গতকাল আদালত থেকে বের হতেই ওরা আমার উপর চড়াও হয়। আমায় মারধর করে। আমি দোষীদের উপযুক্ত শাস্তি চাইছি।”

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla