Murder Case: কোনও অশান্তিই ছিল না, আচমকা মা’কে হেসুঁয়ার কোপ দিলেন ছেলে

Murshidabad: অভিযুক্ত যুবক কাজের জন্য বাইরে গিয়েছিলেন। সেখানেও সঙ্গীদের সঙ্গে ঝামেলা হয়েছিল বলে জানিয়েছেন তাঁর বাবা।

Murder Case: কোনও অশান্তিই ছিল না, আচমকা মা'কে হেসুঁয়ার কোপ দিলেন ছেলে
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Aug 20, 2022 | 11:14 AM

মুর্শিদাবাদ: ছেলের হাতে খুন হলেন মা। পারিবারিক কোনও অশান্তি ছিল না বলেই দাবি পরিবারের। তা সত্ত্বেও কেন এ ভাবে মাকে খুন করলেন ছেলে, তা ভেবে কার্যত অবাক পাড়া প্রতিবেশীরাও। অভিযুক্তের বাবা দাবি করেছেন, ছেলের মানসিক সমস্যা ছিল, তাই এমনটা করেছে। পুলিশ আসল কারণ জানার চেষ্টা করছে। ইতিমধ্যেই আটক করা হয়েছে অভিযুক্ত যুবককে।

মুর্শিদাবাদের রেজিনগর থানার জগভনপুর গ্রামের ঘটনা। শুক্রবার বিকেল সাড়ে চারটে নাগাদ ওই ঘটনা ঘটে। মৃতার নাম গায়ত্রী মণ্ডল, বয়স ৪০। বাড়ির মধ্যেই ধারাল অস্ত্র দিয়ে তাঁকে খুন করা হয়েছে বলে অভিযোগ। তাঁর ছেলের নাম সন্দীপ মণ্ডল।

সন্দীপের বাবা জানিয়েছেন, তিনি ঘরের বাইরে কাজ করছিলেন। আচমকা ঘরের ভিতর থেকে চিৎকার শুনে ছুটে আসেন। এসে দেখেন, তাঁর স্ত্রী গায়ত্রী ঘরের মেঝেতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন। তিনি হাসপাতালে নিয়ে গেলে, তাঁর স্ত্রীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

সন্দীপের বাবা জানান, তাঁর ছেলে কর্মসূত্রে বাইরেই থাকতেন। সন্দীপের মানসিক অবস্থা ঠিক নেই বলেই দাবি করেছেন তিনি। তাঁর দাবি, কাজের সূত্রে যখন বাইরে থাকতেন, তখন সেখানেও অন্যান্যদের সঙ্গে ঝামেলা, মারামারি হয়েছে সন্দীপের। দিন দুয়েক আগেই বাড়িতে ফিরে আসেন তাঁর ছেলে। আর শুক্রবারই এই ঘটনা। বাড়ির মধ্যে থাকা একটি হেঁসুয়া দিয়ে সন্দীপ তাঁর মাকে কোপ মেরেছেন বলে অভিযোগ।

আত্মীয় ও প্রতিবেশীরা এও জানিয়েছেন যে মায়ের সঙ্গে বা পরিবারের অন্য কারও সঙ্গে কোনও অশান্তিও ছিল না তাঁর। তা সত্ত্বেও কী ভাবে এমন ঘটনা ঘটল, তা অনেকেই বুঝে উঠতে পারছেন না। সত্যিই কোনও মানসিক অস্থিরতা ছিল কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ।