Murshidabad TMC Chaos: ‘তৃণমূলের নতুন ব্লক সভাপতি বেটিং চক্র চালায়’, অভিযোগ তুলে দলের মধ্যেই তুমুল গণ্ডগোল

TMC: মুর্শিদাবাদের ভগবানগোলা ১নং ব্লকের ঘটনা। সেখানে তৃণমূলের নতুন ব্লক সভাপতি ঘোষণা হতে না হতেই লীয় কার্যালয়ে বিক্ষোভ প্রাক্তন ব্লক সভাপতির অনুগামীদের।

Murshidabad TMC Chaos: 'তৃণমূলের নতুন ব্লক সভাপতি বেটিং চক্র চালায়', অভিযোগ তুলে দলের মধ্যেই তুমুল গণ্ডগোল
মুর্শিদাবাদে বিক্ষোভ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 18, 2022 | 2:34 PM

মুর্শিদাবাদ: অব্যাহত শাসকদলের গোষ্ঠী কোন্দল। তৃণমূলের নতুন ব্লক সভাপতি ঘোষণা হতে না হতেই দলীয় কার্যালয়ে বিক্ষোভ প্রাক্তন ব্লক সভাপতির অনুগামীদের। নতুন ব্লক সভাপতি বেচিং চক্র চালান এমনটাই অভিযোগ প্রাক্তনের বিরুদ্ধে। যদিও, সেই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

মুর্শিদাবাদের ভগবানগোলা ১নং ব্লকের ঘটনা। সেখানে তৃণমূলের নতুন ব্লক সভাপতি ঘোষণা হতে না হতেই লীয় কার্যালয়ে বিক্ষোভ প্রাক্তন ব্লক সভাপতির অনুগামীদের। সূত্রের খবর, তৃণমূলের নতুন ব্লক সভাপতি হয়েছেন আহাসানুর রহমান। আর এই নাম ঘোষণা হতেই বেজায় চটে যান প্রাক্তন ব্লক সভাপতি মতি হোসেন প্রামাণিক। তারিফ মণ্ডল, যুব নেতা ইমরান হোসেন প্রামাণিক সহ বিভিন্ন তৃণমূল নেতারা।

প্রাক্তন ব্লক সভাপতি বলেন, ‘যাকে আজ সভাপতি করা হয়েছে। তিনি আইপিএল মাস্টার। আপিএল-এ জুয়া খেলার ব্যবসা রয়েছে। শুধু এখানেই শেষ নয়, প্রমোটিং-এর সঙ্গে ওতপ্রোতভাবে যুক্ত। উনি বিদেশি। ভগবানগোলায় প্রচুর মানুষ বহিরাগত। এখন ব্লক সভাপতিও বহিরাগত। আমরা প্রথম থেকে দলটা প্রাণ দিয়ে করি। ওরা সিপিএম থেকে এসেছে। ওরা ভগবানগোলার বাসিন্দাই নয়। আমরা চাই ভগবানগোলার স্থানীয় কেউ সভাপতি হোক।’

নতুন ব্লক সভাপতি যার বিরুদ্ধে অভিযোগ তিনি বলেন, ‘যারা বিক্ষোভ দেখিয়েছে তাদের সবাইকে চিনি না। কেউ-কেউ হয়ত পুরনো অকাজের সঙ্গে যুক্ত ছিল তারাও এসেছে এখানে। ওরা আমার বিরুদ্ধে এই সব ভুয়ো অভিযোগ তুলেছে। তবে দলকে ছোটখাটো বিষয় আমি জানাব না। আর যারা বিক্ষোভ দেখিয়েছেন তাঁদের সঙ্গে দীর্ঘদিন দল করেছি। তাই রাগ-অভিমান ভুলে একসঙ্গে কাজ করে যেতে চাই।’