স্ত্রীর সঙ্গে বেশি কথা বলতেন পাশের বাড়ির যুবক! কারণ জানতে চাওয়ায় মর্মান্তিক পরিণতি

রবিবার রাত দশটা নাগাদ দু'জনের চিৎকার চেঁচামেচি শুনতে পান প্রতিবেশীরা । প্রথমটায় বিশেষ আমলা না দিলেও পরে অনেকেই বাড়ি থেকে বেরিয়ে আসেন।

স্ত্রীর সঙ্গে বেশি কথা বলতেন পাশের বাড়ির যুবক! কারণ জানতে চাওয়ায় মর্মান্তিক পরিণতি
নিহত ব্যবসায়ী
শর্মিষ্ঠা চক্রবর্তী

|

Jan 25, 2021 | 11:09 AM

মুর্শিদাবাদ: প্রতিবেশীর সঙ্গে সম্পর্ক রয়েছে স্ত্রী-এই সন্দেহ দানা বেঁধেছিল ব্যবসায়ীর মনে। প্রতিবাদ জানিয়েছিলেন। কথা কাটা কাটাকাটি হয় প্রতিবেশীর সঙ্গে। বচসার মাঝেই যে প্রতিবেশী আচমকা পকেট থেকে চাকু বার করে ঢুকিয়ে দেবে পেটে, তা ঘুণাক্ষরেও আঁচ করতে পারেননি ব্যবসায়ী। পরিণতি মর্মান্তিক। মুর্শিদাবাদের (Murshidabad) ভরতপুরে খুন হতে হল এক ব্যবসায়ীকে। মৃতের নাম দিলসাক শেখ (৩২)।

দিলসাদ ভরতপুরের গুণানন্দবাটির বাসিন্দা। তিনি পেশায় হার্ডওয়্যার ব্যবসায়ী। অভিযুক্ত মোফাই শেখ তাঁর পাশের বাড়িতেই থাকেন। প্রতিবেশীরা জানাচ্ছেন, আচমকাই রবিবার রাত দশটা নাগাদ দু’জনের চিৎকার চেঁচামেচি শুনতে পান তাঁরা। প্রথমটায় বিশেষ আমলা না দিলেও পরে অনেকেই বাড়ি থেকে বেরিয়ে আসেন।

কিন্তু ঝগড়ার বিষয় ছিল একেবারেই পারিবারিক। অনেকে প্রাথমিকভাবে তাঁদের সামলানোর চেষ্টা করলেও, লাভ হয় না। অভিযোগ, কথা কাটাকাটির মাঝেই আচমকা মোফাই পকেট থেকে চাকু বার করে দিলসাদের পেটে ঢুকিয়ে দেন। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন দিলসাদ। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে রেফার করা হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

আরও পড়ুন: হারালেন মেজাজ, শুভেন্দুকে তুই-তোকারি করলেন অভিষেক! ধস্তাধস্তিতে আহত হয়েছেন প্রতিবেশী যুবক মোফাইও। তিনিও কান্দি হাসপাতালে চিকিৎসাধীন। প্রাথমিক তদন্তের পর পুলিস জানতে পেরেছে, দিলসাদ তাঁর স্ত্রীর সঙ্গে মোফাইয়ের বিবাহ বহির্ভূত সসম্পর্ক রয়েছে বলে সন্দেহ করতেন। তা নিয়েই বিবাদের সূত্রপাত। স্থানীয় ও আত্মীয়দের জিজ্ঞাসাবাদ করছে পুলিস।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla