TMC Worker Murder: খুন তৃণমূল কর্মী, রেলের পাথর ছুড়ে ফাটানো হল মাথা

Murshidabad: মৃতের পরিবারের লোকজনের অভিযোগ,মঙ্গলবার হঠাৎই এলাকার বেশ কয়েকজন দুষ্কৃতী ইট-পাটকেল ছুঁড়তে শুরু করে। এর জেরে উত্তপ্ত হয়ে উঠে এলাকা। ঘটনাস্থলেই ইটের আঘাতে মৃত্যু হয় সুরাজ শেখ নামে ওই যুবকের। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

TMC Worker Murder: খুন তৃণমূল কর্মী, রেলের পাথর ছুড়ে ফাটানো হল মাথা
খুন তৃণমূল কর্মীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 1:28 PM

সামশেরগঞ্জ: দুষ্কৃতী হামলায় উত্তপ্ত মুর্শিদাবাদ। খুন হলেন এক তৃণমূল কর্মী। মঙ্গলবার বিকেলে ঝামেলা চলাকালীন ইট-পাটকেলের আঘাতে মৃত্যু হয়েছে ওই যুবকের। তাঁর নাম সুরাজ শেখ (২১)। বাড়ি সামশেরগঞ্জ থানার হোগলাবাড়ি গ্রামে।

মৃতের পরিবারের লোকজনের অভিযোগ,মঙ্গলবার হঠাৎই এলাকার বেশ কয়েকজন দুষ্কৃতী ইট-পাটকেল ছুড়তে শুরু করে। এর জেরে উত্তপ্ত হয়ে উঠে এলাকা। ঘটনাস্থলেই ইট ও রেলের পাথরের আঘাতে মৃত্যু হয় সুরাজ শেখ নামে ওই যুবকের। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

সুরাজ শেখকে তৃণমূল কর্মী বলে দাবি করে কংগ্রেস কর্মী সমর্থকদের বিরুদ্ধে খুনের অভিযোগ তুলেছেন তৃণমূল কংগ্রেসের নেতারা। যদিও কংগ্রেসের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। ঘটনাস্থলে রয়েছে সামসেরগঞ্জ থানার পুলিশ। পুরো ঘটনার তদন্ত করে দেখছে তারা। মৃতের ভাই বলেন, “ও আমার কাকার ছেড়ে। নামাজ পড়ে এসে বাড়ির পাশের বাগানে বসেছিল। আমি হঠাৎ বাড়ি থেকে ওদের বাড়ি থেকে চিৎকার শুনতে পাচ্ছি। তখন গিয়ে দেখছি ওকে মেরে দিয়েছে। আমার আরও কাকাদেরও মেরেছে। কী কারণে মেরেছে জানি না। আমি গিয়ে দেখলাম রেলের পাথর ছিল।”