Murshidabad: রোদে ঘুরে ঘুরে দলের পতাকা লাগাচ্ছিলেন, চলছিল দেওয়াল লিখন, আর ঘরে ফেরা হল না তৃণমূল নেতার

Murshidabad: স্থানীয় সূত্রে খবর, ১৯ তারিখ রোদে ঘুরে ঘুরে এই কাজ করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন নবগ্রাম, পাঁচগ্রাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বলাশপুরের বাসিন্দা পরেশনাথ। স্থানীয় বাসিন্দারাই তাঁকে উদ্ধার করে নিকটবর্তী পাঁচগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।

Murshidabad: রোদে ঘুরে ঘুরে দলের পতাকা লাগাচ্ছিলেন, চলছিল দেওয়াল লিখন, আর ঘরে ফেরা হল না তৃণমূল নেতার
শোকের ছায়া এলাকায় Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 5:33 PM

মুর্শিদাবাদ: হাওয়া অফিস বলছে এপ্রিলের পর মে মাসেও রক্ষা নেই তাপপ্রবাহের হাত থেকে। আগামী চারদিন ১৫ জেলায় রয়েছে তাপপ্রবাহের কমলা সতর্কতা। নাভিশ্বাস উঠছে আম-আদমির। এরইমধ্যে চলছে ভোট। দুটো দফা ইতিমধ্যে হয়েও গিয়েছে। এখনও বাকি ৫ দফা। তারমধ্যেই রোদে ঘুরে ঘুরে জোরকদমে প্রচার করছেন সব দলের নেতা-নেত্রী কর্মীরাই। প্রথর রোদে বিভিন্ন গ্রামে গ্রামে ঘুরে দেওয়াল লেখা, পতাকা লাগানোর কাজ করছিলেন জঙ্গিপুর সাংগঠনিক জেলা  আইএনটিটিইউসির সহ-সভাপতি পরেশনাথ মণ্ডল। আর তাতেই যেন হল কাল। আর ঘরে ফেরা হল না পরেশনাথবাবুর। 

স্থানীয় সূত্রে খবর, ১৯ তারিখ রোদে ঘুরে ঘুরে এই কাজ করতে গিয়ে আচমকা অসুস্থ হয়ে পড়েন নবগ্রাম, পাঁচগ্রাম গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত বলাশপুরের বাসিন্দা পরেশনাথ। স্থানীয় বাসিন্দারাই তাঁকে উদ্ধার করে নিকটবর্তী পাঁচগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। সেখানেই চলছিল চিকিৎসা। সম্প্রতি তাঁর শারীরিক অবস্থার অবনতি হয়।

পাঁচগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্র থেকে তাঁকে পাঠিয়ে দেওয়া হয় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে। সেখানেও বেশ কয়েকদিন চিকিৎসা চলে। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয় বলে পরিবার সূত্রে খবর। তারপরই তাঁকে বাড়িতে আনা হয়। কিন্তু, ভিতরে ভিতরে যে তাঁর শরীরটা খারাপ ছিল তা টের পাননি কেউই। শুক্রবার সন্ধ্যা সাতটা নাগাদ আচমকা শরীর খারাপ করতে তাঁকে তাঁর। শুরু হয় শ্বাসকষ্ট। ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢোলে পড়েন। শোকের ছায়া গোটা এলাকায়। দীর্ঘদিনের কর্মীকে হারিয়ে শোকে বিহ্বল এলাকার তৃণমূল নেতৃত্বও।