TMC Party Office: তৃণমূলের কার্যালয় অবৈধ নির্মাণ! ভাঙার নির্দেশ বিডিও-র

Murshidabad: বিডিও-র বিরুদ্ধে অভিযোগ, পূর্ত দফতরের জায়গায় অবৈধ নির্মাণ তৈরি করা হয়েছে। অভিযোগ তুলে মহকুমা শাসককে চিঠি লেখা হয়েছে।

TMC Party Office: তৃণমূলের কার্যালয় অবৈধ নির্মাণ! ভাঙার নির্দেশ বিডিও-র
ভগবানগোলার দলীয় কার্যালয়Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 06, 2023 | 1:00 AM

মুর্শিদাবাদ: অবৈধ নির্মাণ নিয়ে তরজা তুঙ্গে। একদিকে অভিযোগ তৃণমূলের দলীয় কার্যালয় নিয়ে, অন্যদিকে, বিডিও-র বিরুদ্ধে অভিযোগ তুলে মহকুমা শাসকের দ্বারস্থ হল তৃণমূল নেতৃত্ব।

মুর্শিদাবাদের ভগবানগোলার ২ নম্বর ব্লকের ঘটনা। পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ সভাপতি ইতিমধ্যেই লিখিতভাবে অভিযোগ জানিয়েছেন লালবাগের মহকুমা শাসককে। ভগবানগোলা ২ নম্বর ব্লকের সমষ্টি উন্নয়ন আধিকারিক বা বিডিও-র বিরুদ্ধে অবৈধ নির্মাণের অভিযোগ তোলা হয়েছে তৃণমূলের তরফে।

বিডিও-র বিরুদ্ধে অভিযোগ, পূর্ত দফতরের জায়গায় অবৈধ নির্মাণ তৈরি করা হয়েছে। অভিযোগ তুলে মহকুমা শাসককে চিঠি লেখা হয়েছে। ভগবানগোলা ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি মীরা বিবি স্পষ্টভাবে কোনও অভিযোগের কথা বলেননি। তিনি জানিয়েছেন, ফাঁকা জায়গায় স্থানীয় বাসিন্দারা একটি বাথরুম তৈরি করার দাবি জানিয়েছিল।

এই বিষয়ে বিডিও বলেন, পঞ্চায়েত সমিতির সভাপতি অবৈধ নির্মাণ নিয়ে অভিযোগ জানিয়েছেন লিখিতভাবে। তবে তাঁর অফিসের সামনে কোনও অবৈধ নির্মাণ হচ্ছে না বলে জানিয়েছেন তিনি। তিনি জানান, অফিসের সামনেই রয়েছে একটি তৃণমূলের পার্টি অফিস। সেটিকেই অবৈধ নির্মাণ বলা হচ্ছে, তাই পার্টি অফিস ভেঙে দেওয়ার জন্য চিঠি দিয়েছেন বিডিও।