Murshidabad: হাত ভেঙে রাস্তায় কাতরাচ্ছেন মহিলা, গাড়িতে তুলে সোজা হাসপাতালে বিজেপি বিধায়ক

Murshidabad: বিধায়কের কথায়, সেই দৃশ্য দেখে কি আর কোনও মানুষ গাড়ির ভিতর বসে থাকতে পারেন? তিনিও নেমে আসেন।

Murshidabad: হাত ভেঙে রাস্তায় কাতরাচ্ছেন মহিলা, গাড়িতে তুলে সোজা হাসপাতালে বিজেপি বিধায়ক
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 8:55 PM

মুর্শিদাবাদ: মানবিক মুখ বিধায়কের। রাস্তায় যাওয়ার সময় টোটো উল্টে আহত হন টোটো চালক ও এক যাত্রী। আহতদের নিজের গাড়িতে তুলে নিয়ে লালবাগ মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করান মুর্শিদাবাদ (Murshidabad) বিধানসভার বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ। এদিন বাড়ি থেকে বেরিয়ে দলীয় মিটিংয়ে যাচ্ছিলেন তিনি। সেই সময় রাস্তায় একটি টোটো উল্টে পড়ে থাকতে দেখেন। রাস্তায় পড়ে ছটফট করছিলেন এক মহিলা। আহত হন টোটোর চালকও। সেই দৃশ্য থেকে গাড়ি থেকে নেমে আসেন বিধায়ক। টোটো চালক ও টোটো যাত্রীকে উদ্ধার করে নিয়ে হাসপাতালে ছোটেন। বিধায়কের বক্তব্য, তিনি যা করেছেন, তা খুবই স্বাভাবিক কাজ। যে কোনও মানুষেরই তা করা উচিত। মানুষ ভোট দিয়ে জনপ্রতিনিধি নির্বাচিত করেন, যাতে বিপদেআপদে তাঁকে পাশে পান। কিন্তু বিভিন্ন সময় অভিযোগ ওঠে, চরম বিপদেও জনপ্রতিধিদের দেখা পাওয়া যায় না।

বিজেপি বিধায়ক গৌরীশঙ্কর ঘোষ বলেন, “আমি বাড়ি থেকে যখন লালবাগের মিটিংয়ে আসছিলাম দেখলাম একটা টোটো পাল্টি খেয়েছে। রাস্তার ধারে গাছ থেকে শুকনো ডাল এসে টোটোর উপর পড়ে। সে সময়ই টোটো উল্টে যায়। যিনি টোটো চালাচ্ছিলেন তিনিও পড়ে গিয়ে আহত হন। আরেকজন আশাকর্মী ছিলেন আমার গ্রামেরই, তাঁর বাঁ হাত ভেঙে যায়।”

বিধায়কের কথায়, সেই দৃশ্য দেখে কি আর কোনও মানুষ গাড়ির ভিতর বসে থাকতে পারেন? তিনিও নেমে আসেন। গৌরীশঙ্কর ঘোষ বলেন, ” আমি হাসপাতালে নিয়ে আসি। যদি বিদ্যুৎ না থাকায় এক্স-রে করতে সময় লাগে। প্রসাদপুর পঞ্চায়েত ছেড়ে সবে মাঠের কাছে এসেছি। আমি আমার গাড়িতেই ছিলাম। দেখলাম ওরা রাস্তায় পড়ে আছে। আমি আমার গাড়িতে তুলে নিই। এটা মানুষের কর্তব্য। অন্তত হাসপাতালে প্রাথমিক চিকিৎসাটুকু যেন পান সকলে সেটা দেখা আমাদের কর্তব্য।”