Murshidabad: খেলতে বেরিয়েছিল তিন শিশু, বাড়ি ফিরল কাঁধে চেপে… কান্নার রোল উঠল পাড়ায়

Murshidabad News: বালুমাটির বাসিন্দা খালিদ, অসীম ও রিয়াজ রবিবার সকালে খেলতে বেরোয়। বাড়ি থেকে কিছু দূরেই রয়েছে ইটভাটা।

Murshidabad: খেলতে বেরিয়েছিল তিন শিশু, বাড়ি ফিরল কাঁধে চেপে... কান্নার রোল উঠল পাড়ায়
ইসলামপুরে জলে ডুবে তিনজনের মৃত্যু।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 28, 2022 | 7:11 PM

মুর্শিদাবাদ: তিন শিশুর মর্মান্তিক পরিণতি। মুর্শিদাবাদের ইসলামপুর থানা এলাকায় ইটভাটার পাশে পুকুরে পড়ে মৃত্যু হল তিন শিশুর। তাদের বয়স ১০ বছর থেকে ১২ বছরের মধ্যে। ইসলামপুর থানার পুলিশ দেহ উদ্ধার করেছে। স্থানীয় সূত্রে খবর, ইসলামপুরের গোয়াসে ইটচভাটার গর্তে জল জমে ছিল। সেই জলই পুকুর অবধি গেছে। স্থানীয় সূত্রে খবর, জমা জলেই স্নান করতে নেমেছিল তারা। কোনওভাবে ডুবে যায়। এরপরই পুকুর অবধি ভেসে যায়। তাতেই শেষ তিনটি টাটকা প্রাণ। তিনজনেরই বাড়ি ইসলামপুরেরই বালুমাটি এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতদের নাম রিয়াজ মণ্ডল (১০), অসীম রেজা (১১) ও খালিদ হাসান (১২)।

বালুমাটির বাসিন্দা খালিদ, অসীম ও রিয়াজ রবিবার সকালে খেলতে বেরোয়। বাড়ি থেকে কিছু দূরেই রয়েছে ইটভাটা। খেলাধূলার পর তিনজন ইটভাটার গর্তে জমা জলে স্নান করতে নামে। এদিকে সেখানে জলের গভীরতা অনেকটাই ছিল। ফলে মুহূর্তে ডুবে যায় তারা। দীর্ঘ সময় কেটে গেলেও সন্তানরা ঘরে না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন বাড়ির লোকজন।

স্থানীয় সূত্রে খবর, এদিক ওদিক খোঁজ শুরু হয়। এরপর বিকেলের দিকে ইটভাটা সংলগ্ন পুকুরপাড়ে তাদের জামা কাপড় পড়ে থাকতে দেখে স্থানীয়রা সন্দেহ করে। পুকুরে লোক নামানো হয়। তল্লাশি চালিয়ে তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়। তাদের ইসলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। তিনটে তরতাজা শিশু বাড়ি থেকে বের হল খেলতে যাচ্ছে বলে, বাড়ি ফিরল নিথর শরীরে। কান্নায় ভেঙে পড়েন বাড়ির লোকজন। এই ঘটনায় গ্রামের লোকেরাও কান্নাকাটি করেন। শোকে পাথর শিশুদের মা, বাবা।