Jagannath Sarkar: ভোটের আগে হামলার মুখে জগন্নাথ সরকার, ভাঙচুর হল গাড়ি

Attack on BJP: জগন্নাথ সরকারের অভিযোগ, কয়েকদিন ধরে তাঁর ফিশারিতে মাছ চুরি হচ্ছিল। সেটা খতিয়ে দেখতেই এদিন গিয়েছিলেন জগন্নাথ সরকার। কিছু লোকজন সেখানে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে।

Jagannath Sarkar: ভোটের আগে হামলার মুখে জগন্নাথ সরকার, ভাঙচুর হল গাড়ি
হামলার শিকার জগন্নাথImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 18, 2024 | 4:41 PM

নদিয়া: প্রথম দফা ভোট শুরু হওয়ার আর ২৪ ঘণ্টাও বাকি নেই। তারই মধ্য়ে সাংসদ জগন্নাথ সরকারের গাড়ির উপর হামলার অভিযোগ। নদিয়ার শান্তিপুরে ভাঙচুর হল বিদায়ী সাংসদের গাড়িতে। নিরাপত্তা রক্ষিদের সঙ্গে কিছু লোকজনের ধাক্কাধাক্কি হয় বলেও অভিযোগ। নদিয়ার শান্তিপুর থানার গোবিন্দপুর এলাকার ঘটনা। জানা গিয়েছে জগন্নাথ সরকার এদিন তাঁর নিজের ফিশারিতে যাচ্ছিলেন। সেই সময় তাঁর ওপর হামলা হয় বলে অভিযোগ।

জগন্নাথ সরকারের অভিযোগ, কয়েকদিন ধরে তাঁর ফিশারিতে মাছ চুরি হচ্ছিল। সেটা খতিয়ে দেখতেই এদিন গিয়েছিলেন জগন্নাথ সরকার। কিছু লোকজন সেখানে তাঁকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করে। নিরাপত্তা রক্ষীরা তাঁকে সরিয়ে নিয়ে যায়। এরপর তাঁর গাড়ির উপর আক্রমণ করা হয় বলে অভিযোগ। পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই পুরো ঘটনাকে ‘পরিকল্পিত ষড়যন্ত্র’ বলে দাবি করেন জগন্নাথ সরকার। তিনি বলেন, বুঝে সুঝে প্ল্যানমাফিক সব করা হচ্ছে। শান্তিপুর থানারও ভূমিকা আছে এ ক্ষেত্রে। তাঁর দাবি, এই শান্তিপুর এলাকায় বিজেপির গড় তৈরি হয়েছে, আর সেটা তিনিই তৈরি করেছেন। সেই কারণে এই ভাবে তাঁর ওপর আক্রমণ করা হচ্ছে বলে অভিযোগ।