Fraud Case: চাকরির জন্য দেওয়া টাকা ফেরত চাইতেই মহিলাকে মার! অভিযুক্ত তৃণমূল নেতার ভাই

Chapra: স্থানীয় সূত্রের খবর, চাপড়া থানার পদ্মমালা এলাকার বাসিন্দা মিঠু হালদার। তাঁর স্বামী পাঁচু হালদারের কাছ থেকে ২০১৭ সালে চাপড়া থানার বড় আন্দুলিয়া এলাকার বাসিন্দা আসান শেখ পুলিশের চাকরি দেওয়ার নাম করে টাকা নেয় বলে অভিযোগ।

Fraud Case: চাকরির জন্য দেওয়া টাকা ফেরত চাইতেই মহিলাকে মার! অভিযুক্ত তৃণমূল নেতার ভাই
মহিলাকে মারধরের অভিযোগ তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে
Follow Us:
| Edited By: | Updated on: Oct 13, 2022 | 4:06 PM

চাপড়া: পুলিশে চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা নেওয়ার (Fraud Case) অভিযোগ উঠল তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে। বছর কয়েক আগে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে ৬ লক্ষ ৩০ হাজার টাকা নিলেও চাকরি হয়নি বলে অভিযোগ। সেই টাকা ফেরত চাওয়ায় মারধরের অভিযোগ উঠল ওই তৃণমূল নেতার ভাইয়ের বিরুদ্ধে। এর পরই থানায় অভিযোগ দায়ের করেন মিঠু হালদার নামের ওই গৃহবধূ। অভিযুক্তের মারে গুরুতর আহত হয়েছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে নদিয়ার চাপড়া থানা এলাকায়।

স্থানীয় সূত্রের খবর, চাপড়া থানার পদ্মমালা এলাকার বাসিন্দা মিঠু হালদার। তাঁর স্বামী পাঁচু হালদারের কাছ থেকে ২০১৭ সালে চাপড়া থানার বড় আন্দুলিয়া এলাকার বাসিন্দা আসান শেখ পুলিশের চাকরি দেওয়ার নাম করে টাকা নেয় বলে অভিযোগ। অভিযোগকারী মিঠুর দাবি, আসান শেখ দাদা জিন্দার শেখ হাতিশালা ২ নম্বর তৃণমূল কংগ্রেসের কর্মী। দাদার নাম ভাঙিয়ে, তাঁর ছেলের চাকরি করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে টাকা নেয়। ৬ লক্ষ ৩০ হাজার টাকা নেওয়া হয়েছিল বলে অভিযোগ। কিন্তু টাকা নেওয়ার পাঁচ বছর কেটে গেলেও চাকরি হয়নি বলে অভিযোগ।

এর পরই টাকা ফেরত চান। ফোনে টাকা ফেরত চাওয়ায় কয়েকজন দুষ্কৃতী নিয়ে ওই মহিলার বাড়িতে আসান শেখ চড়াও হয় বলে অভিযোগ। সেখানে মিঠুকে মারধরও করা হয়েছে। এ নিয়ে মিঠু বলেছেন, “আসানের দাদা তৃণমূলের নেতা। চাকরির কথা বলায় আমরা টাকা দিয়েছিলাম। কিন্তু চাকরি না হওয়ায় সেই টাকা ফেরত চেয়েছি। এর পর আমার বাড়িতে এসে চার-পাঁচ জন মিলে মেরেছে আমাকে। অস্ত্র দিয়েও কোপ মেরেছে। আমাকে খুন করতে চেয়েছিল।”

বুধবার ওই মহিলা এই ঘটনা নিয়ে চাপড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হননি। অভিযুক্ত ব্যক্তি ঘটনার পর থেকে পলাতক। পাশাপাশি অভিযুক্ত আসানের দাদা তৃণমূল নেতা জিন্দার শেখ বলেছেন, “টাকা নিয়ে চাকরি দেওয়ার অভিযোগ ঠিক নয়। ভাই আমার থেকে আলাদা থাকে। ওই মহিলার সঙ্গে আমার ভাইয়ের অবৈধ সম্পর্ক রয়েছে। আমার ভাই সংসারে টাকা দেয় না। ওদের মধ্যে ঝামেলা হয়েছে। তাই ব্ল্যাকমেল করছে।”