Iskon Ratha Yatra: ভিড়ের মাঝেই ইতঃস্তত ঘুরছিল ওরা, সুযোগ খুঁজছিল, ইসকনের রথযাত্রার মাঝেই বড় কুকীর্তির ফাঁস

Iskon Ratha Yatra: মায়াপুর ইসকনের রথের সামনে পকেটমার সন্দেহে ২ অভিযুক্তকে আটক করল পুলিশ। মায়াপুর ইসকনের উদ্দেশ্যে রাজাপুর থেকে রথের দড়ি টানার প্রাক্কালে দুই ব্যক্তিকে দেখে সন্দেহ হয় নিরাপত্তা কর্মী। এরপরেই তাঁদেরকে জিজ্ঞাসা করলে অসঙ্গতি উত্তর দেখে তাঁদেরকে আটক করে পুলিশ। তবে তাঁদের নাম ঠিকানা এখনও জানা যায়নি। তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Iskon Ratha Yatra: ভিড়ের মাঝেই ইতঃস্তত ঘুরছিল ওরা, সুযোগ খুঁজছিল, ইসকনের রথযাত্রার মাঝেই বড় কুকীর্তির ফাঁস
ইসকন রথযাত্রাImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 5:14 PM

নদিয়া: লাখো মানুষের ভিড়। প্রচুর উন্মাদনা। রথের রশিতে টান দেবেন সকলে, সেটারই চেষ্টা করছেন সকলে। ওতো মানুষের ভিড় সামলাতে পর্যাপ্ত পুলিশও মোতায়েন। কিন্তু তার মধ্যেই দুই যুবকের ওপর নজর সাদা পোশাকের পুলিশের। ইতঃস্তত ঘোরাফেরা করছিলেন ওই দুই যুবক। রথের ভিড় একদিকে। কিন্তু তাঁরা ঘুরছিলেন অন্যদিকে। বেশ কিছুক্ষণ তাঁদের ওপর নজর রেখেছিলেন সাদা পোশাকের পুলিশ কর্মীদের। পরে গিয়ে জিজ্ঞাসা করে। কথা বার্তাতেই একাধিক অসঙ্গতি। পরে তাঁদের আসল উদ্দেশ্য বুঝতে পারে পুলিশ। মায়াপুর ইসকনের রথের সামনে পকেটমার সন্দেহে ২ অভিযুক্তকে আটক করল পুলিশ। মায়াপুর ইসকনের উদ্দেশ্যে রাজাপুর থেকে রথের দড়ি টানার প্রাক্কালে দুই ব্যক্তিকে দেখে সন্দেহ হয় নিরাপত্তা কর্মী। এরপরেই তাঁদেরকে জিজ্ঞাসা করলে অসঙ্গতি উত্তর দেখে তাঁদেরকে আটক করে পুলিশ। তবে তাঁদের নাম ঠিকানা এখনও জানা যায়নি। তাঁদেরকে জিজ্ঞাসাবাদ করে তদন্ত শুরু করেছে পুলিশ।

এদিকে,  মায়াপুর ইসকনের রথ উৎসবকে গিয়ে গড়ে ওঠে সম্প্রীতির মেলবন্ধন। রাজাপুর এলাকায় যেখানে জগন্নাথ দেবের বাড়ি,  সেখানে সিংহভাগ মুসলিম মানুষের বসবাস। মায়াপুরের ইসকনের জগন্নাথ দেবের এই রথ উৎসবের অংশগ্রহণ করেন তাঁরা।  রথযাত্রা দেখতে মসজিদের পাশে অসংখ্য মুসলিম সম্প্রদায়ের মানুষ মসজিদের ছাদের উপরে। সমস্ত সম্প্রদায়ের মানুষের উপস্থিতিতে সম্প্রীতির মিলন গড়ে উঠল মায়াপুর ইসকন রথযাত্রাকে কেন্দ্র করে।