BSF: গেদে স্টেশনে ওদের হাবভাব দেখেই সন্দেহ হয়েছি, ব্যাগ ঘাঁটার পরই গ্রেফতার ৪

Nadia News: শুক্রবার দুপুরে গেদে স্টেশনে শিয়ালদহগামী ট্রেনে চিকিং করছিলেন জওয়ানরা। সেই সময় চারজনকে দেখে সন্দেহ হয় তাঁদের। তারপরই নজরদারী শুরু করে তাঁরা। এরপর হাঁসখালি থানার ময়ুরহাট স্টেশনে চারজনকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করেন জওয়ানরা।

BSF: গেদে স্টেশনে ওদের হাবভাব দেখেই সন্দেহ হয়েছি, ব্যাগ ঘাঁটার পরই গ্রেফতার ৪
নদিয়ায় বিএসএফের হাতে সোনা উদ্ধারImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2024 | 7:34 PM

নদিয়া: ভোটের আগে বিপুল পরিমাণ সোনা উদ্ধার করল বিএসএফ। প্রায় ৪ কোটি ৭০ লক্ষ টাকার সোনা উদ্ধার হয়েছে বলে খবর। ঘটনাস্থল ভারত-বাংলাদেশ সীমান্তের হাঁসখালি থানা এলাকা। গোটা ঘটনায় গ্রেফতার হয়েছেন চারজন।

শুক্রবার দুপুরে গেদে স্টেশনে শিয়ালদহগামী ট্রেনে চিকিং করছিলেন জওয়ানরা। সেই সময় চারজনকে দেখে সন্দেহ হয় তাঁদের। তারপরই নজরদারী শুরু করে তাঁরা। এরপর হাঁসখালি থানার ময়ুরহাট স্টেশনে চারজনকে নামিয়ে জিজ্ঞাসাবাদ করেন জওয়ানরা। এরপরই তাঁদের বয়ানে অসঙ্গতি ধরা পড়ে। অভিযুক্তদের করা হয় আটক। নিয়ে যাওয়া হয় সেনাবাহিনীর ক্যাম্পে।

বিএসএফ সূত্রে খবর, অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয় প্রায় সাত কেজির মতো সোনা। কিন্তু তার কোনও পর্যাপ্ত নথি তারা দেখাতে পারেননি। কোথা থেকে সেই সোনা এসেছে, কীভাবে তাদের কাছে তা এল, সোনা নিয়ে কোথায় যাচ্ছিলেন তার কোনও কিছুরই নথি দেখাতে পারেননি তাঁরা। এরপরই এক ব্যক্তি সহ তিন জন মহিলাকে গ্রেফতার করেন বিএসএফ কর্মীরা।

ধৃতরা হলেন, অপর্ণা বিশ্বাস, আশিমা মুহুরি ও মিতালী পাল। এরা সকলেই গেদে এলাকার বাসিন্দা। আর সৌমেন বিশ্বাসের বাড়ি চাঁদপুর উত্তর বিজয়পুর এলাকার বাসিন্দা। যদিও, সীমান্তবর্তী কর্মীদের কাছে তাঁরা স্বীকার করে নেন যে, তাঁরা গেদে এলাকার বাসিন্দা। এর আগেও বহুবার তাঁরা একইভাবে এই সীমান্তবর্তী এলাকা থেকে সোনা পাচার করেছেন।