Nadia: হাত দিলেই উঠে যাচ্ছে পিচের রাস্তা, বিক্ষোভ এলাকাবাসীর

Nadia: এলাকাবাসীর অভিযোগ, প্রধানমন্ত্রী গ্রামীণ সড়ক যোজনা নিম্নমানের সামগ্রী দিয়ে মেরামতি করার হচ্ছে। ঠিকাদার সংস্থাকে বারবার জানানো শর্ত তারা কোনও কর্ণপাত করে না। এরপরই বিক্ষোভ দেখান এলাকার মানুষ।

Nadia: হাত দিলেই উঠে যাচ্ছে পিচের রাস্তা, বিক্ষোভ এলাকাবাসীর
পিচ উঠল রাস্তা থেকেImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2024 | 4:28 PM

চাপড়া: নিম্নমানের সামগ্রী দিয়ে রাস্তা সংস্কার। প্রতিবাদে বিক্ষোভ গ্রামবাসীর। সরকারি নির্দেশিকা না মেনে কাজ করার প্রতিবাদে রাস্তার সংস্কারের কাজ বন্ধ করে দেন এলাকার মানুষ। চাপড়া ব্লকে পিঁপড়া গাছি গ্রাম পঞ্চায়েতের পদ্মামালা গ্রামে ঘটনা।

এলাকাবাসীর অভিযোগ, প্রধানমন্ত্রী গ্রামীণ সড়ক যোজনা নিম্নমানের সামগ্রী দিয়ে মেরামতি করার হচ্ছে। ঠিকাদার সংস্থাকে বারবার জানানো শর্ত তারা কোনও কর্ণপাত করে না। এরপরই বিক্ষোভ দেখান এলাকার মানুষ। অবশেষে এলাকার বাসিন্দারা কাজ বন্ধ করে দেন। এলাকাবাসীর দাবি, যেভাবে শিডিউল এসেছে সেই ভাবে কাজ করা হচ্ছে না। তাদের দাবি খুবই নিম্নমানের সামগ্রী দিয়ে এই কাজ করছে। এই বর্ষার মধ্যে রাস্তার উপরে রয়েছে কাদা মাটি তার উপর পিচ দিয়ে রাস্তা মেরামতি করছে বরাত পাওয়া সংস্থা।

স্থানীয় বাসিন্দাদের আশঙ্কা, কয়েকদিনের মধ্যেই রাস্তা আগের মতই তাড়াতাড়ি খারাপ হয়ে যাবে। ভাল ভাবে নিয়ম মেনে রাস্তা মেরামতি করার দাবি এলাকাবাসীর। রাস্তার পিচ হাত দিয়ে উঠে যাচ্ছে। রাস্তা কাদা জলের উপর পিচ দিয়ে রাস্তা সংস্কার করা হয়েছে। স্থানীয় বাসিন্দা শরিফুল মণ্ডল বলে, “এক গ্রামবাসী বলেন, “রাস্তা তো আমাদের সুবিধার জন্যই করা হচ্ছে। সঠিক ভাবে করা হয়নি। পিচের কোনও ব্যাপার নেই। কাদার চামড়া উঠছে। বলার মতো কিছু নেই। আজ আমরা বিক্ষোভ দেখিয়ে কাজ বন্ধ করেছি।”