Nadia: শিক্ষকদের সঙ্গে অভিভাবকদের তুমুল ‘হাতাহাতি’, আহত ৭ শিক্ষক

Nadia: থানায় গৃহ শিক্ষক ও অভিভাবকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন গৃহ শিক্ষক ও অভিভাবকরা।

Nadia: শিক্ষকদের সঙ্গে অভিভাবকদের তুমুল 'হাতাহাতি', আহত ৭ শিক্ষক
নদিয়া গাঙনাপুর স্কুলে ভাঙচুর
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2022 | 12:14 PM

নদিয়া: পরীক্ষার সময়সূচি বদলের আবেদন জানাতে গিয়েছিলেন অভিভাবকরা। আর তা নিয়ে শিক্ষকদের সঙ্গে অভিভাবকদের ‘মারপিট’। ঘটনাকে ঘিরে ধুন্ধুমার নদিয়ার গাঙনাপুরের সরিষাডাঙা ড. শ্যামাপ্রসাদ হাইস্কুলে। শিক্ষকদের মারধরের অভিযোগ উঠেছে অভিভাবকদের বিরুদ্ধে। শিক্ষক রুমের চেয়ার-টেবিল ভাঙচুরও করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় আহত হয়েছেন স্কুলের ৭ জন শিক্ষক।

থানায় গৃহ শিক্ষক ও অভিভাবকদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন গৃহ শিক্ষক ও অভিভাবকরা। তদন্তে গাঙনাপুর থানার পুলিশ।

জানা যাচ্ছে, নির্দিষ্ট দিনের আগে স্কুলের তৃতীয় ইউনিট টেস্ট নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে স্কুল কর্তৃপক্ষ। তাতে আপত্তি জানান গৃহ শিক্ষক ও অভিভাবকরা। বৃহস্পতিবার দুপুরে স্কুল চলাকালীন স্কুল কর্তৃপক্ষকে পরীক্ষার সময়সূচি বদলের আবেদন জানাতে গিয়েছিলেন গৃহ শিক্ষক ও অভিভাবকদের একাংশ। তাতেই দু’পক্ষের হাতাহাতি ঘটনা ঘটে বলে জানা যাচ্ছে।

ঘটনায় আহত হয়েছেন স্কুলের সাতজন শিক্ষক। অভিযোগ, অভিভাবকরা টিচার্স রুমে ঢুকে চেয়ার, টেবিলও ভাঙচুর করেন। নদিয়ার গাঙনাপুর থানার সরিষাডাঙ্গা ড. শ্যামাপ্রসাদ হাইস্কুলে। স্কুলের মধ্যে ভাঙচুরের ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল ছড়িয়েছে। কার্যত স্কুলের পঠন-পাঠন টিফিনের পর বন্ধ হয়ে যায়।

পরে স্কুলের পক্ষ থেকে গাঙনাপুর থানায় গৃহ শিক্ষক ও অভিভাবক-সহ মোট ৮ জনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্তরা। পুলিশ জানিয়েছে, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।