Nadia Suicide: প্রেম মানতে নারাজ পরিবার, কিশোর-কিশোরীর দেহ উদ্ধার বাড়ির অদূরে

Nadia Suicide: দু'জনই পরিবারকে বোঝানোর চেষ্টা করেছিল। কিন্তু তারা ব্যর্থ হয়। শনিবার রাতে গ্রামেরই এক জায়গায় তাদের এক সঙ্গে দেখতে পান স্থানীয় বাসিন্দারা।

Nadia Suicide: প্রেম মানতে নারাজ পরিবার, কিশোর-কিশোরীর দেহ উদ্ধার বাড়ির অদূরে
দেহ উদ্ধার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2022 | 4:02 PM

নদিয়া: এক কিশোর-কিশোর দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য। ঘটনাটি ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার কোতোয়ালির ভাতজাঙলা গ্রামে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, বিষ খেয়ে আত্মঘাতী হয়েছে ওই কিশোর-কিশোরী। তাঁদের দেহ উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

সূত্রের খবর, ভাতজাঙলা গ্রাম পঞ্চায়েত পশ্চিম দুর্লভ পাড়ার এক চোদ্দো বছরের কিশোরীর সঙ্গে সতেরো বছরের কিশোরের সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি হয়। সম্প্রতি দুই পরিবারই বিষয়টি জেনে যায়। দুই পরিবারের মধ্যে অশান্তি হতে থাকে। তাদের সম্পর্ক কোনও বাড়ির তরফেই মেনে নেওয়া হয়নি।

দু’জনই পরিবারকে বোঝানোর চেষ্টা করেছিল। কিন্তু তারা ব্যর্থ হয়। শনিবার রাতে গ্রামেরই এক জায়গায় তাদের এক সঙ্গে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। দুজনেরই মুখ দিয়ে গ্যাঁজলা বের হচ্ছিল। তাদেরকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

প্রাথমিক অনুমান, তারা একসঙ্গে বিষ পান করে আত্মঘাতী হয়েছে। কোতোয়ালি থানার পুলিশ তাদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর মর্গে পাঠিয়েছে। কী কারণে তাদের মৃত্যু, তা খতিয়ে দেখছে কোতোয়ালি থানার পুলিশ। এক স্থানীয় বাসিন্দা বলেন, “শুনেছিলাম ওদের সম্পর্কের কথা। দুজনেরই বয়স অল্প। বাড়ি থেকে হয়তো সম্পর্কটা মানেনি। ঝামেলা হচ্ছিল, সেটাও শুনেছিলাম। তারপর দেখি এই কাণ্ড।”

কিশোর-কিশোরীর এই পরিণতিতে শোকস্তব্ধ এলাকা। কিশোরীর পরিবারের এক সদস্য বলেন, “ভাবতেও পারছি না এমনটা করবে। বকাবকি করা হয়েছিল। বয়সটা তো অল্প। এমন সিদ্ধান্ত নেবে, কেউ আঁচও করতে পারেনি।” তবে কেবলই বাড়ি মানেনি বলে আত্মঘাতী, নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।