Nadia Crime: অন্ধকার রাস্তায় বাইকের চাকায় যেন কিছু একটা পেঁচিয়ে গেল…গাড়ি হেলিয়ে পড়তেই মাথায় এসে পড়ল ধারাল জিনিসটা…

Nadia Crime: অন্ধকার রাস্তায় বাইকের চাকায় যেন কিছু একটা পেঁচিয়ে গেল...গাড়ি হেলিয়ে পড়তেই মাথায় এসে পড়ল ধারাল জিনিসটা...
নদিয়াকে ছিনতাইয়ের অভিযোগ

Nadia Crime: তেহট্ট থানার নঁওদাপাড়ার বাসিন্দার হযরত আলি নামে ওই ব্যবসায়ীর দাবি, করিমপুর বাজারে আম বিক্রি করে চার লক্ষ টাকা নিয়ে মোটর বাইকে করে ফিরছিলেন।

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Jun 23, 2022 | 9:53 AM

নদিয়া: এক আম ব্যবসায়ীরকে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মারধর করে চার লক্ষ টাকা ছিনতাইয়ের অভিযোগ । ঘটনাটি ঘটেছে কৃষ্ণনগর করিমপুর রাজ্য সড়কে তেহট্টর হাউলিয়া মোড়ের কাছে। গুরুতর জখম অবস্থায় তাঁকে নিয়ে যাওয়া হয় তেহট্ট মহুকুমার হাসপাতলে।

তেহট্ট থানার নঁওদাপাড়ার বাসিন্দার হযরত আলি নামে ওই ব্যবসায়ীর দাবি, করিমপুর বাজারে আম বিক্রি করে চার লক্ষ টাকা নিয়ে মোটর বাইকে করে ফিরছিলেন। এমন সময় রাতের অন্ধকারে তেহট্টর হাউলিয়া মোড়ের কাছে তাঁর বাইককে চাকায় তার জড়িয়ে তাঁর পথ আটকায়। এরপর তাঁকে লোহার রড ও রামদা দিয়ে ব্যাপক মারধর করে বলে অভিযোগ। তাঁর কাছ থেকে টাকা ছিনতাই করে নেয় বলে অভিযোগ।

রাস্তা থেকেই ওই ব্যবসায়ী তাঁর দাদাকে ফোন করে বিষয়টি জানান। খবর পেয়ে ছুটে আসেন তাঁর দাদা। তখন তাঁদের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায়। এরপরই বেগতিক বুঝে অভিযুক্তরা পালিয়ে যায়। অভিযোগ, দায়ের করা হয়েছে তেহট্ট থানায়। তদন্ত শুরু করেছে পুলিশ।

এই খবরটিও পড়ুন

এক ব্যবসায়ী বলেন, “এরকম ঘটনা আমাদের এলাকায় আগে কখনও ঘটেনি। আমার কাছে এই অভিজ্ঞতা প্রথম। বাইকের চাকার সামনে তারটা পেঁচিয়ে দেয়। আমার তো সেটাই মনে হয়। বাইকটা নিয়ে হুড়মুড়িয়ে পড়ে যাই। তখনই এসে টাকা নিয়ে যায়। আমার কাছে যে টাকা থাকবে, তা যেন আগে থেকেই ওদের কাছে খবর ছিল। কেউ খবর দিয়েও থাকতে পারে।” বিষয়টি তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের শনাক্ত করার চেষ্টা করছে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA