Nadia: একজন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন, আরেকজন বাস ধরার জন্য! ছুটির সকালে দু’জনেরই পরিণতি ভয়ঙ্কর

Nadia: সূত্রের খবর, একজন বাস ধরার জন্য অপেক্ষায় ছিলেন এবং অপরজন সকালে মর্নিং ওয়ার্ক করতে বেরিয়েছিলেন। সে সময় একটি গাড়ি দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুই ব্যক্তির।

Nadia: একজন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন, আরেকজন বাস ধরার জন্য! ছুটির সকালে দু'জনেরই পরিণতি ভয়ঙ্কর
ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত ২ Image Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 14, 2024 | 12:24 PM

নদিয়া:  একজন বাস ধরার জন্য রাস্তার ধারে অপেক্ষা করছিলেন। আরেক জন প্রাতঃভ্রমণে বেরিয়েছিলেন। নিয়ন্ত্রণহীন গাড়ির ধাক্কায় মৃত্যু হল দুই ব্যক্তির। ঘটনাটি ঘটে নদিয়ার শান্তিপুর থানার ১২ নম্বর জাতীয় সড়কের ফুলিয়া বাসস্ট্যান্ডে। পুলিশ জানিয়েছে, মৃত একজনের নাম সুরজিৎ ঘোষ তার বাড়ি ফুলিয়া বুইচাঘোষ পাড়া এলাকায় এবং অপর ওই ব্যক্তির নাম পরিচয় এখনো জানা যায়নি।

সূত্রের খবর, একজন বাস ধরার জন্য অপেক্ষায় ছিলেন এবং অপরজন সকালে মর্নিং ওয়ার্ক করতে বেরিয়েছিলেন। সে সময় একটি গাড়ি দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুই ব্যক্তির।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে যায় শান্তিপুর থানার পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে করে নিয়ে যায় ময়না তদন্তের জন্য। জানা যায় রানাঘাটের দিক থেকে কৃষ্ণনগরের দিকে যাচ্ছিল একটি চারচাকা পিকআপ ভ্যান, সেই সময় ফুলিয়া বাস স্ট্যান্ডে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপরে দাঁড়িয়ে থাকা এক বাস যাত্রী ও অপর এক ব্যক্তিকে পিষে দিয়ে চলে যায়। গাড়ির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।