Suvendu Adhikari attacks Mamata: ‘চাকরি দুর্নীতিতে সরাসরি জড়িত মুখ্যমন্ত্রী’, ফের আক্রমণ শুভেন্দুর

Suvendu Adhikari attacks Mamata: “রাজ্যের চাকরি দুর্নীতির সঙ্গে সরাসরি মুখ্যমন্ত্রী জড়িত। সেই কারণে চাকরির ডাটাবেস দিতে ভয় পাচ্ছেন তিনি”। এ ভাষাতেই প্রকাশ্য জনসভায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ শানান শুভেন্দু অধিকারী।

Suvendu Adhikari attacks Mamata: 'চাকরি দুর্নীতিতে সরাসরি জড়িত মুখ্যমন্ত্রী', ফের আক্রমণ শুভেন্দুর
ছবি - আক্রমণে শুভেন্দু
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 6:47 PM

নদিয়া: এসএসসি দুর্নীতি নিয়ে বিগত কয়েক মাস ধরেই চাপে রয়েছে রাজ্য সরকার। বেআইনি নিয়োগের জেরে কলকাতা হাইকোর্টের নির্দেশে চাকরি গিয়েছে ২৬৯ জনের। এবার নিয়োগ দুর্নীতি নিয়ে ফের রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে চাঁছাছোলা ভাষায় আক্রমণ শানালেন শুভেন্দু অধিকারী।  শনিবার নদিয়ার (Nadia) ধুবুলিয়া একটি প্রকাশ্য জনসভায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু দাবি করেন, “রাজ্যের চাকরি দুর্নীতির সঙ্গে সরাসরি মুখ্যমন্ত্রী জড়িত। সেই কারণে চাকরির ডাটাবেস দিতে ভয় পাচ্ছেন তিনি”। এদিকে সারদা মামলায় নতুন করে সামনে এসেছে শুভেন্দু অধিকারীর (Opposition leader Suvendu Adhikari) নাম। সারদা কাণ্ডের মূল মাথা সুদীপ্ত সেন (Sudipta Sen) নতুন করে দাবি করেছেন তাঁর থেকে ৬ কোটি টাকা নিয়েছিলেন শুভেন্দু। যা নিয়ে অস্বস্তি বেড়েছে পদ্ম শিবিরের। রাজনৈতিক মহলেও চলছে জোরদার চর্চা। এরমধ্যে এবার মুখ্যমন্ত্রীকে আক্রমণ নিয়েও হচ্ছে জোরদার চর্চা। 

শনিবার নদিয়ার উত্তর বিজেপি সংগঠনের পক্ষ থেকে দলীয় কর্মীদের ওপর আক্রমণ এবং মিথ্যা মামলায় জড়ানোর প্রতিবাদে একটি জনও সমাবেশের আয়োজন করে। সেখানেই উপস্থিত ছিলেন শুভেন্দু অধিকারী সহ নদীয়ার বিভিন্ন বিজেপি বিধায়ক ক এবং দলের প্রথম সারির জেলা নেতৃত্বরা। সেখানেই মঞ্চে উঠে একের পর ইস্যুতে রাজ্যের প্রশাসনিক প্রধানের বিরুদ্ধে লাগাতার তোপ দাগলেন শুভেন্দু। তা নিয়েই রাজনৈতিক মহলে চলছে জোরদার চাপানউতর।  

ধুবুলিয়ার জনসভায় ভাষণ দিতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেন, “যেখানে যেখানে হিন্দুরা আক্রান্ত হয়েছে সেখানে সেখানে আমি যাব। প্রয়োজন হলে বিভিন্ন সনাতন ধর্মের মানুষদের কাছে নিজের মাসিক বেতনের ব্যক্তিগত টাকা তাঁদের হাতে তুলে দেব। বলব প্রতিটি জায়গায় সিসিটিভি ফুটেজ লাগাতে। সমাবেশ শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, পরেশ অধিকারীকে তাঁর মেয়ের চাকরি দেওয়ার শর্তে নিজের দলে এনেছিলেন। চাকরি দুর্নীতিতে মুখ্যমন্ত্রী নিজে সরাসরি ভাবে জড়িত। সেই কারণেই সরকারি চাকরি ডাটাবেস দিতে ভয় পাচ্ছেন তিনি।” শুভেন্দুর এ বক্তব্য নিয়েই জোরদার চাপানউতর শুরু হয়ে গিয়েছে।