Nadia: পণের দাবিতে গৃহবধূকে বিদ্যুতের শক, চরম মূল্য চোকালেন মহিলা

West Bengal: মৃত গৃহবধূর নাম মাহাসিনা মণ্ডল। নদিয়ার ভীমপুর থানা এলাকার ঘটনা। ইতিমধ্যে বধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

Nadia: পণের দাবিতে গৃহবধূকে বিদ্যুতের শক, চরম মূল্য চোকালেন মহিলা
গৃহবধূকে মৃত্যুর ঘটনা (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2022 | 6:31 PM

নদিয়া: মর্মান্তিক! পণের দাবিতে ইলেকট্রিক শট দিয়ে এক মহিলাকে খুন করার অভিযোগ স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে চাপড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মহিলাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত গৃহবধূর নাম মাহাসিনা মণ্ডল। নদিয়ার ভীমপুর থানা এলাকার ঘটনা। ইতিমধ্যে বধূর পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, মৃত মহিলার বাবার বাড়ি চাপড়া থানার পদ্মমালা এলাকায়। গত কয়েক বছর আগে ওই এলাকার বাসিন্দা মহাসিনা মণ্ডলের সঙ্গে ভীমপুর থানা ভারত-বাংলাদেশ সীমান্ত ডাঙা পাড়া এলাকায় নবাব মণ্ডলের সঙ্গে বিয়ে হয়। পরিবারের অভিযোগ, বিয়ের কয়েকদিন পর থেকেই ওই গৃহবধূর উপর চরম নির্যাতন চালাতেন শ্বশুরবাড়ির সদস্যরা। টাকার দাবিতে বারংবার নির্যাতন চালাতেন তাঁরা।

মৃতের মা বলেন, ‘বিয়ে হওয়ার পর থেকেই আমার মেয়েকে টাকা ও গহনা কখনও মোটরবাইক আনার জন্য লাগাতার ওর শাশুড়ি এবং শ্বশুরবাড়ির লোকজন মারধর করত। গতকাল মেয়ে ফোন করে জানায় ওদের বাড়িতে চরম অশান্তি হচ্ছে। তারপর থেকে আর মেয়ের সঙ্গে কোনও যোগাযোগ করা যায়নি। সকাল নাগাদ এলাকার মানুষ ফোন করে জানায় আমাদের মেয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু হয়েছে। এরপরই আমরা চাপরা গ্রামীণ হাসপাতালে এসে মেয়ের মৃতদেহ দেখতে পাই।’

এই ঘটনায় রীতিমতো এলাকায় চাঞ্চল্য তৈরি হয়েছে ওই এলাকায় । মৃতের পরিবারের লিখিত অভিযোগের ভিত্তিতে মৃতদেহটি উদ্ধার করে তদন্ত শুরু করেছে ভীমপুর থানার পুলিশ।