Arjun Singh: ফুল বদলের পর কি কোপ অর্জুনের কেন্দ্রীয় নিরাপত্তায়? সাংসদ বললেন…

Arjun Singh: ফুল বদলের পর কি কোপ অর্জুনের কেন্দ্রীয় নিরাপত্তায়? সাংসদ বললেন...
সাংসদ অর্জুন সিং। ফাইল চিত্র।

Arjun Singh: অর্জুন সিং বললেন, "কেন্দ্রীয় নিরাপত্তা কবে উঠবে, তা জানা নেই। রাজ্য নিরাপত্তা দেবে কি না, তারও কোনও খবর নেই। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে।"

TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

May 22, 2022 | 7:45 PM

ব্যারাকপুর: ফুল বদল করেছেন ব্যারাকপুরের সাংসদ অর্জুন সিং। পদ্মফুল নয়, এখন তিনি আবার জোড়াফুলের নেতা। রবিবাসরীয় বিকেলে ক্যামাক স্ট্রিটে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে পুরনো ঘরে ফিরেছেন তিনি। গলায় উত্তরীয় পরিয়ে তাঁকে স্বাগত জানিয়েছেন অভিষেক। বদলে গিয়েছে টুইটারের বায়ো। তবে সাংসদ পদ এখনও ছাড়েননি অর্জুন সিং। তাছাড়া কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তাও পান ব্যারাকপুরের সাংসদ। দলবদলের পরেও সেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা রয়েছেন তাঁর নিরাপত্তার দায়িত্বে। কিন্তু তা কতদিন? দলবদলের পরেও কি বিজেপি ত্যাগী সাংসদ কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা পাবেন? রবিবার বিকেলে কাশিপুরে এক সংবর্ধনা মঞ্চ থেকে অর্জুন সিং বললেন, “কেন্দ্রীয় নিরাপত্তা কবে উঠবে, তা জানা নেই। রাজ্য নিরাপত্তা দেবে কি না, তারও কোনও খবর নেই। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কথা হয়েছে। যেভাবে দল এবং মমতা বন্দ্যোপাধ্যায় নির্দেশ দেবেন, সেই ভাবে কাজ হবে।”

উল্লেখ্য, ভাটপাড়া এলাকায় বোমাবাজির অভিযোগ বার বার উঠে এসেছে। এমনকী অর্জুন সিংয়ের বাড়ির আশেপাশের এলাকাতেও সাম্প্রতিককালে একাধিকবার বোমা পড়েছে। দীর্ঘদিন ধরে ভাটপাড়া এলাকা এইভাবে বার বার উত্তপ্ত হয়েছে। তাই কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক বিজেপি সাংসদের জন্য কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তার ব্যবস্থা করেছিল। এমনকী ওয়াই প্লাস ক্যাটেগরির নিরাপত্তার থেকে বাড়িয়ে পরে তা করা হয়েছিল জেড ক্যাটেগরির নিরাপত্তা। বাড়ি সংলগ্ন এলাকায় একাধিকবার বোমাবাজির ঘটনাতেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু তখন অর্জুন সিং ছিলেন বিজেপি সাংসদ। এখন তিনি দল বদলে তৃণমূলে। এবার কি তাহলে অর্জুনের কেন্দ্রীয় নিরাপত্তার উপর কোপ পড়তে চলেছে? এমন প্রশ্ন ইতিমধ্যেই ঘুরপাক খেতে শুরু করেছে রাজনৈতিক মহলে।

তবে সাংসদ অর্জুন সিং অবশ্য এই সব বিষয়ে একেবারেই নির্বিকার। প্রশ্ন করা হলে বলে দেন, তিনি জানেন না করে কেন্দ্রীয় নিরাপত্তা তুলে নেওয়া হবে। সেই জায়গায় রাজ্য সরকার ঘরে ফেরা সাংসদের জন্য কোনও নিরাপত্তার ব্যবস্থা করছে কি না, তাও জানা নেই অর্জুনের।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA