BJP Leader Arrested: লখনউ পুলিশের হাতে গ্রেফতার বাগদার যুব বিজেপি নেতা

Bagda; জানা গিয়েছে, সোমবার উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের আসারু গ্রাম পঞ্চায়েত এলাকার গাঙ্গুলিয়াতে পৌঁছয় লখনউ অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াড ও বাগদা থানার পুলিশ। পরবর্তীতে তাঁকে গ্রেফতার করা হয়।

BJP Leader Arrested: লখনউ পুলিশের হাতে গ্রেফতার বাগদার যুব বিজেপি নেতা
গ্রেফতার বিজেপি নেতা Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 01, 2024 | 6:07 PM

বাগদা: গ্রেফতার বিজেপির যুব নেতা। উত্তর ২৪ পরগনার বাগদার গাঙ্গুলীয়া এলাকা থেকে ওই যুব নেতাকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের লখনউ অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াড। অভিযুক্তের নাম বিক্রম নাম। তাঁর বিরুদ্ধে আইপিসি ৪১৯,৪২০, ৪৬৭, ৪৭১, ৩৭০, ১২০ বি ধারায় মামলা রুজু পুলিশের।

জানা গিয়েছে, সোমবার উত্তর ২৪ পরগনার বাগদা ব্লকের আসারু গ্রাম পঞ্চায়েত এলাকার গাঙ্গুলিয়াতে পৌঁছয় লখনউ অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াড ও বাগদা থানার পুলিশ। পরবর্তীতে তাঁকে গ্রেফতার করা হয়। এ প্রসঙ্গে বনগাঁ জেলা বিজেপি সভাপতি দেবদাস মণ্ডল বলেন, “খবর পেয়ে এসেছি। ও টোটো চালায়। এখন উত্তর প্রদেশের পুলিশের বক্তব্য ও টোটোতে করে যে যাত্রী এনেছিল সে বাংলাদেশি। এক থেকে দু’বার হয়ত ওই টোটোতে গিয়েছে। তার সঙ্গে ওর পরিচয় হয়েছে। মোবাইলে কথাও হয়েছে। সেই সূত্র ধরে ওরা এসেছিল। লখনউ পুলিশ বলল যে ওকে নিয়ে যাচ্ছি জিজ্ঞাসাবাদ করব। ছেলেটা টোটো চালায়। গরিব ঘর থেকে উঠে এসেছে। তবে যদি কোনও অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকে তাহলে পদক্ষেপ করব।

এ প্রসঙ্গে লখনউ অ্যান্টি টেরোরিস্ট স্কোয়াডের এক কর্তা বলেন,”আমরা লখনউ থেকে এসেছি। একজনকে গ্রেফতার করা হয়েছে। এর বেশি আর কিছু বলতে পারব না।” অপরদিকে, এই বিষয়ে বনগাঁ জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি বিশ্বজিৎ দাস বলেন, “বিজেপির যুব মোর্চা সাধারণ সম্পাদক বর্ডার এলাকা দিয়ে অনুপ্রবেশ করিয়ে আইকার্ড, আধার কার্ড ভারতের করে দিচ্ছে। এইভাবে কত জঙ্গি দেশে ঢুকিয়েছে এরা। এই দেশদ্রোহী কাজের জন্য দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া উচিত।”