Bomb Recovery: ফের বোমা বিস্ফোরণে কাঁপল ভাটপাড়া, উদ্ধার বেশ কিছু তাজা বোমা

ভাটপাড়া থেকে প্রায়শই বোমা উদ্ধারের খবর সামনে আসে। ভাটপাড়ার বিভিন্ন এলাকা থেকে বিগত কয়েক দিনেও বেশ কয়েকটি বোমা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে।

Bomb Recovery: ফের বোমা বিস্ফোরণে কাঁপল ভাটপাড়া, উদ্ধার বেশ কিছু তাজা বোমা
ঘটনাস্থলে পুলিশ
Follow Us:
| Edited By: | Updated on: Jul 31, 2022 | 11:05 PM

ভাটপাড়া: ফের বোমা বিস্ফোরণে কেঁপে উঠল উত্তর ২৪ পরগনার ভাটপাড়া। রবিবার দুপুরে সবাই যখন খাওয়া দাওয়া কররে বিশ্রাম নিচ্ছেন, সে সময়ই বোমা বিস্ফোরণ ঘটে ভাটপাড়ার ১৪ নম্বর ওয়ার্ডের ১৮ নম্বর গলিতে। সেখানকার একটি পরিত্যক্ত জায়গায় হয় বিস্ফোরণ। বিস্ফোরণে আওয়াজে স্বাভাবিক ভাবেই আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। তার পর স্থানীয়রা খবর দেন ভাটপাড়া থানায। এর পর ঘটনাস্থলে আসে ভাটপাড়া থানার পুলিশ। ওই পরিত্যক্ত জায়গা থেকে থেকে বেশ কয়েকটি বোমা উদ্ধার করা হবে জানিয়েছে পুলিশ।

জানা গিয়েছে, ভাটপাড়ার ১৪ নম্বর ওয়ার্ডের ওই এলাকায় বেশ কয়েকটি বোমা মজুত করা ছিল। তার মধ্য়েই কয়েকটি ফেটে যায়। এ ছাড়াও বেশ কিছু বোমা ওখানে পড়ে রয়েছে। এলাকা ঘিরে রেখে ভাটপাড়া থানার পুলিশ। ঘটনা নিয়ে তৃণমূলের শহর সভাপতি বলেছেন, “বোমা উদ্ধারে সজাগ রয়েছে প্রশাসন। ভাটপড়ায় বোমা মজুতের অভিযোগ ছিল। সেই বোমা উদ্ধারের কাজ চালাচ্ছে পুলিশ। এর মধ্য়েই হয়তো কিছু বোমা ফেটে গিয়েছে। পুলিশকে সব বোমা উদ্ধারে আরও কিছুটা সময় দিতে হবে।”

ভাটপাড়া থেকে প্রায়শই বোমা উদ্ধারের খবর সামনে আসে। ভাটপাড়ার বিভিন্ন এলাকা থেকে বিগত কয়েক দিনেও বেশ কয়েকটি বোমা উদ্ধার হয়েছে বলে জানা গিয়েছে। সেই বোমা বিস্ফোরণে বেশ কয়েক জন আহতও হয়েছেন। শনিবারই দুই দুষ্কৃতী দলের লড়াইয়ে সরগরম হয়ে উঠেছিল টিটাগড়। টিটাগড় এবং খড়দহ স্টেশনেরক মধ্যেবর্তী এলাকার রেললাইনের কাছেই সংঘর্ষে জড়ায় দুষ্কৃতীরা। বোমাবাজির পাশাপাশি গুলিও চলেছিল সেই ঘটনায়। এক দুষ্কৃতী গুলিবিদ্ধও হন। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে গুলিবিদ্ধ দুষ্কৃতী।