Woman’s Deadbody Recover From Swarupnagar: মহিলাকে ‘খুন’? শ্বশুরবাড়ির লোকজনকে তুলে নিয়ে গেল পুলিশ

Swarup Nagar: উত্তর ২৪ পরগনার স্বরূপনগর ব্লকের সগুনা জিপির কাচদহ গ্রামের ঘটনা। জানা গিয়েছে, ফেসবুকে পরিচয় থেকে বিয়ে হয়েছিল আমেনা বিবি ও মফিজুল মণ্ডলের। এর মধ্যে আমিনার বাড়ি বাঁশবণী গ্রামে। আট মাস আগে এক কন্যা সন্তানের জন্ম দেন মহিলা। বাচ্চাটির বয়স ১ বছর ৩ মাস।

Woman's Deadbody Recover From Swarupnagar: মহিলাকে 'খুন'? শ্বশুরবাড়ির লোকজনকে তুলে নিয়ে গেল পুলিশ
মৃত আমিনা বিবিImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2024 | 4:39 PM

স্বরূপনগর: প্রেম করে বিয়ে। কিন্তু তারপরও সংসারে লেগে থাকত অশান্তি। তবে মেয়ের পরিবার ভাবতেও পারেনি সারা জীবনের মতো হারাতে হবে তাঁদের মেয়েকে। শ্বশুরবাড়ি গিয়ে জানতে পারলেন মৃত্যু হয়েছে তাঁর। বাপের বাড়ির লোকজনের অভিযোগ শ্বশুরবাড়ি থেকে খুন করা হয়েছে তাঁকে। ঘটনায় গ্রেফতার স্বামীসহ গ্রেফতার তিন।

উত্তর ২৪ পরগনার স্বরূপনগর ব্লকের সগুনা জিপির কাচদহ গ্রামের ঘটনা। জানা গিয়েছে, ফেসবুকে পরিচয় থেকে বিয়ে হয়েছিল আমেনা বিবি ও মফিজুল মণ্ডলের। এর মধ্যে আমিনার বাড়ি বাঁশবণী গ্রামে। আট মাস আগে এক কন্যা সন্তানের জন্ম দেন মহিলা। বাচ্চাটির বয়স ১ বছর ৩ মাস। আমিনার বাপের বাড়ির অভিযোগ, সন্তান জন্মের পর থেকে নির্যাতন শুরু হয় মহিলার উপর। তাঁকে মারধর করা হত বলেও দাবি পরিবারের। এরপর শনিবার রাত্রি দশটা নাগাদ মেয়ের বাড়ির লোকজনকে শ্বশুরবাড়ি থেকে খবর দেওয়া হয় যে তাঁদের মেয়ে গলায় দড়ি দিয়েছে। খবর পাওয়া মাত্রই ছুটে চলে আসেন তাঁরা।

অভিযোগ, তবে শ্বশুরবাড়ি এলেও মেয়েকে দেখতে পাননি। আমিনরা শ্বশুরবাড়ির লোকজন জানায় তাঁকে শাড়াপুল গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। খবর জানাজানি হতেই ঘটনাস্থলে স্বরূপনগর থানার পুলিশ। অপরদিকে, হাসপাতালে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

ইতিমধ্যে মৃতদেহটি ময়নাতদন্তের জন্য বসিরহাট জেলা হাসপাতাল পুলিশ মর্গে পাঠানো হয়েছে। একই সঙ্গে ওই তিন অভিযুক্তকে তদন্তের স্বার্থে পাঁচদিনের পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানিয়ে তোলা হয়েছে বসিরহাট মহকুমা আদালতে।