Haroa Murder: প্রেমিকা ফোন করে ডেকেছিলেন বাড়িতে, এক মাস পর তার মাসুল গুনতে হল যুবকের পরিবারকে

Haroa Murder: পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহাসিন মোল্লার সঙ্গে শাসন থানা এলাকার এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল।

Haroa Murder: প্রেমিকা ফোন করে ডেকেছিলেন বাড়িতে, এক মাস পর তার মাসুল গুনতে হল যুবকের পরিবারকে
মৃত যুবকের পরিবারের সদস্যরা (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 10:49 AM

উত্তর ২৪ পরগনা: ঘটনা এক মাস আগের। ফোন করে যুবককে বাড়িতে ডেকে নিয়ে গিয়েছিলেন প্রেমিকা। তারপর আচমকাই বাড়িতে খবর আসে, গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন যুবক। জুলাইয়ের ২৩ তারিখ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অগস্টের ২৩ তারিখ কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হল সেই যুবককে। বাড়িতে ডেকে বিষ খাইয়ে যুবককে খুনের অভিযোগ তুলল পরিবার। কাঠগড়ায় প্রেমিকা ও তাঁর পরিবার। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বসিরহাটের হাড়োয়া থানার মেটোআঁইট গ্রামে। মৃত যুবকের নাম মহাসিন মোল্লা (২০)।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মহাসিন মোল্লার সঙ্গে শাসন থানা এলাকার এক যুবতীর প্রেমের সম্পর্ক ছিল। সেই সূত্রে জুলাই মাসের ২৩ তারিখে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন ওই যুবক। আর সেখানেই ঘটে বিপত্তি।

একেবারে পরিকল্পিতভাবে মহাসিনকে বেধড়ক মারধর করার হয় বলে অভিযোগ। তাঁকে যখন উদ্ধার করা হয়, তখন তাঁর শরীরে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। পরিবারের দাবি, যুবকের মুখ দিয়ে গ্যাজলা বের হচ্ছিল। জলের সঙ্গে কীটনাশক মিশিয়ে দেওয়া হয়েছিল বলে অভিযোগ।

পরিবারের দাবি, প্রেমিকার বাড়ি থেকে একটা ফোন আসে। জানানো হয়, মহসিন অসুস্থ হয়ে পড়েছে। পরিবারের সদস্যরা অসুস্থ অবস্থায় মহসিনকে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। দীর্ঘ এক মাস হাসপাতালেই ভর্তি ছিলেন মহসিন। মঙ্গলবার সকালে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

ইতিমধ্যে প্রেমিকার পরিবারের বিরুদ্ধে শাসন থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই যুবকের পরিবারের সদস্যরা। পাশাপাশি হাড়োয়া থানাতেও একটি অভিযোগ দায়ের করেছেন তাঁরা। অভিযোগের ভিত্তিতে শাসন এবং হাড়োয়া থানার পুলিশ ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।