Nusrat Jahan: পোস্টার বিতর্কে জল ঢেলে অন্যরূপে সাংসদ, কালীপুজোর ভোগ রান্না নুসরতের, দিলেন সম্প্রীতির বার্তা

Nusrat Jahan: উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার ২ নম্বর ব্লকের খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের মথুরাপুর-গোবিন্দপুর ভদ্রকালী শ্মশানের কালীপুজোয় খিচুড়ি ভোগ রাঁধতে দেখা গেল বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে।

Nusrat Jahan: পোস্টার বিতর্কে জল ঢেলে অন্যরূপে সাংসদ, কালীপুজোর ভোগ রান্না নুসরতের, দিলেন সম্প্রীতির বার্তা
খিচুড়ি রান্না নুসরতের (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 1:10 PM

বসিরহাট: কয়েকদিন আগেই পড়েছিল পোস্টার। খুঁজে পাওয়া যাচ্ছিল না তাঁকে। কিন্তু সেই সকল বিতর্কে জল ঢেলে এক নতুন ভূমিকায় দেখা গেল সাংসদ অভিনেত্রী নুসরত জাহানকে। লাইম-লাইটে থাকা এই অভিনেত্রীকে এবার দেখা গেল খিচুড়ি রান্না করতে। শাড়ি পরে কালী পুজোর ভোগ রান্নায় মাতলেন বসিরহাটের সাংসদ।

শনিবার সন্ধ্যের ঘটনা। উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার ২ নম্বর ব্লকের খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের মথুরাপুর-গোবিন্দপুর ভদ্রকালী শ্মশানের কালীপুজোয় খিচুড়ি ভোগ রাঁধতে দেখা গেল বসিরহাটের সাংসদ নুসরত জাহানকে। একেবারে পেশাদার রান্নার ঠাকুরের মতো খুন্তি নেড়ে, মশলা ঢেলে খিচুড়ি ভোগ রান্না করতে দেখা যায় এই সাংসদ অভিনেত্রীকে। এ দিকে, তাঁকে রান্না করতে দেখে অভিভূত হয়ে যান এলাকাবাসীরাও। সাংসদের সঙ্গে সেলফি তোলার লোভ সামলাতে পারেননি তাঁরা। যে যাঁর মতো সেলফি তোলা চালু করে দেন।

বারংবারই বিভিন্ন সময়ে লাইম লাইটে থাকতে দেখা গিয়েছে নুসরতকে। কিন্তু একেবারে পেশাদার রাঁধুনির ভূমিকায় এই প্রথম তাঁর দেখা মিলল। শুধু ভোগ রান্নাই নয়। তিনি মন্দিরে পুজোও দেন। তাঁকে দেখে ভিড় জমান অনেকে। সেলফি তোলার অনুরোধ জানান। অভিনেত্রী সাংসদ হাসিমুখেই সেই অনুরোধ মেনে নেন। নুসরত বলেন, ‘খুব ভাল লাগছে এসে। আবহাওয়াটাও এত সুন্দর। অনুষ্ঠানটাও খুব সুন্দরভাবে চলছে। আর এখানে হিন্দু-মুসলমান প্রত্যেকে মিলে বিষয়টা দেখছেন। আমাকে তো আসতেই হত।’

বস্তুত, দিন কয়েক আগে বসিরহাট লোকসভা এলাকায় তাঁর নামে নিখোঁজ পোস্টার পড়েছিল। তারপর থেকে যথেষ্ট সক্রিয় তিনি। কখনও বসিরহাট পৌরসভা কখনো টাকি পৌরসভায় মিটিং করা এমনকী কালীপুজোয় এসে রান্না করলেন। ফলে একদিকে যেমন প্রশাসনিক কাজ সামলাচ্ছেন অন্যদিকে জনসংযোগ বাড়ানোর জন্য নিজেই উদ্যোগী হয়েছেন। এ দিনের, এই কালীপুজো উপস্থিত হয়ে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য বার্তা দেন তিনি। এ দিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের বসিরহাট সাংগঠনিক জেলা সভাপতি সরোজ বন্দ‍্যোপাধ্যায় ও খোলাপোতা গ্রাম পঞ্চায়েতের প্রধান অপরেশ মুখার্জি সহ একাধিক প্রশাসনিক ও দলীয় নেতৃত্ব।