Road Accident: পথচারীকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা, ঘাতক গাড়ি থেকে বেরিয়ে এল লাখ লাখ টাকা

Road Accident: পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করে। এদিকে দুর্ঘটনায় আহত ওই ব্যক্তিকে বারাসত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Road Accident: পথচারীকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা, ঘাতক গাড়ি থেকে বেরিয়ে এল লাখ লাখ টাকা
ঘাতক গাড়ি
TV9 Bangla Digital

| Edited By: Soumya Saha

Nov 22, 2022 | 8:16 PM

বারাসত: নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে সজোরে ধাক্কা একটি চার চাকার গাড়ির (Road Accident in Barasat)। দুর্ঘটনা পর চালক ঘাতক গাড়িটিকে নিয়ে পালানোর চেষ্টা করছিল। কিন্তু তার আগেই স্থানীয় মানুষজন গাড়িটিকে আটকে ফেলে। বিক্ষুব্ধ এলাকাবাসীরা গাড়িটিতে ভাঙচুর চালান। মঙ্গলবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে বারাসতের (Barasat) বামনমুড়ো এলাকায়। বসিরহাটের দিক থেকে গাড়িটি আসছিল বলে জানা গিয়েছে। এরপর ওই দুর্ঘটনার পর বামনমুড়ো এলাকা দিয়ে গাড়িটি পালানোর চেষ্টা করছিল। সেই সময়ই গাড়িটিকে আটকে ফেলেন এলাকাবাসীরা। ঘাতক গাড়িটির উপর প্রাথমিক রোষ গিয়ে পড়ে স্থানীয় মানুষজনের। পরে খবর দেওয়া হয় বারাসত থানায়। পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে চারজনকে উদ্ধার করে। এদিকে দুর্ঘটনায় আহত ওই ব্যক্তিকে বারাসত হাসপাতালে (Barasat Hospital) নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে ঘাতক গাড়িটির ভিতরে তল্লাশি চালান বারাসত থানার পুলিশকর্মীরা। সেখানে তল্লাশি চালাতেই চক্ষু চড়কগাছ পুলিশের। গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় লাখ লাখ টাকা। উদ্ধার হওয়া টাকার অঙ্ক ৯ লাখ ৮০ হাজার। এত টাকা গাড়ির মধ্যে কী করছিল? গাড়ির মালিকের অবশ্য বক্তব্য, কাটিয়াহাটে তাদের লোহার রডের ব্যবসা রয়েছে। সেই রডের ব্যবসার টাকা কালেক্ট করে নিয়ে আসা হচ্ছিল গাড়িতে করে। যদিও গোটা ঘটনা তদন্ত করে দেখছে পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ঘাতক গাড়িটি ওই পথচারীকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করছিল। কিন্তু রাস্তার ওই অংশটি সরু থাকার কারণে এবং এলাকাবাসীদের তৎপরতায় ওই গাড়িটিকে ধরে ফেলা সম্ভব হয়।

কীভাবে ওই দুর্ঘটনাটি ঘটল?  ঘাতক গাড়িটির অতিরিক্ত গতিই এর জন্য দায়ী কি না, এমন বেশ কিছু প্রশ্ন উঠে আসছে। পুলিশ সেই সব দিকগুলি খতিয়ে দেখতে শুরু করেছে। তবে দুর্ঘটনায় মৃত ব্যক্তির নাম, পরিচয় এখনও জানা যায়নি। মৃত ব্যক্তির নাম-পরিচয় জেনে, তার পরিবারের লোকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছেন পুলিশকর্মীরা।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla