Khardah Bombing: তোলাবাজি ঘিরে পানিহাটিতে বোমাবাজি, জখম খড়দহ থানার এসআই

North 24 pargana: উত্তর ২৪ পরগনার পানিহাটি এ্যংলেশ নগরে চেনা মুখ ক্লাব। সেখানেই এক ব্যবসায়ী রন্টা মাইতির কাছে তোলা চেয়ে হুমকি দেয় বিশু নামে এক দুষ্কৃতী।

Khardah Bombing: তোলাবাজি ঘিরে পানিহাটিতে বোমাবাজি, জখম খড়দহ থানার এসআই
পানিহাটিতে বোমাবাজিতে অভিযোগ (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: May 29, 2022 | 10:07 AM

পানিহাটি: ফের বোমাবাজি। তোলাবাজি না পেয়ে পরপর বোমাবাজির অভিযোগ পানিহাটিতে। এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে। এই ঘটনায় আটক হয়েছে ২ জন। ঘটনাস্থলে খড়দহ থানার বিশাল পুলিশবাহিনী।

উত্তর ২৪ পরগনার পানিহাটি এ্যংলেশ নগরে চেনা মুখ ক্লাব। সেখানেই এক ব্যবসায়ী রন্টা মাইতির কাছে তোলা চেয়ে হুমকি দেয় বিশু নামে এক দুষ্কৃতী। জানা গিয়েছে, ওই ব্যবসায়ী তোলা দিতে অস্বীকার করায় তাঁকে হুমকি দেয় বিশু। সেই সময় ব্যবসায়ী রন্টা পানিহাটি পৌরসভার কাউন্সিলর গোবিন্দ রায়কে ফোন করে বিষয়টি জানান। কাউন্সিলরকে বিষয়টি জানানোর পর অভিযোগ, দুস্কৃতীর সঙ্গে কাউন্সিলর গোবিন্দ রায় কথা বলেন। অভিযোগ তখন বিশু কাউন্সিলর গোবিন্দকে হুমকির সুরে কথা বলতে থাকে। এরকম কথার সময় এলাকায় পৌঁছায় খড়দহ থানার পুলিশ। পুলিশ সেই দুষ্কৃতীদের ধরতে গেলে পুলিশকে লক্ষ্য করে দুষ্কৃতীরা বোমাবাজি করে।

বোমের আঘাতে পুলিশের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। আহত হয় খড়দহ থানার পিসি পার্টির এস আই প্রণব দেবনাথ। তাঁকে সাগর দত্ত হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শুধু তাই নয়, পুলিশকে বোমা মেরে সেখান থেকে গাড়ি নিয়ে পালানোর সময় পানিহাটি ধানকল মোড়ে বিটি রোডের উপর কাউন্সিলর গোবিন্দ রায়ের তৃণমূল কংগ্রেসের পার্টি অফিস লক্ষ্য করে চারটি বোমা মারে দুষ্কৃতীরা। ঘটনাস্থল থেকে একটি কৌটো বোমা উদ্ধার করেছে খড়দহ থানার পুলিশ। বোমার আঘাতে ঘটনাস্থলে থাকা এক যুবকও আহত হয়েছেন। ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার পাশাপাশি আতঙ্ক তৈরি হয়েছে মানুষের মধ্যে। এলাকায় দুষ্কৃতী দৌরাত্ম্যের ঘটনায় প্রশাসন যথেষ্টই উদ্বিগ্ন, পুলিশকে ও তৃণমূল কার্যালয়ে লক্ষ্য করে দুষ্কৃতীদের বোমাবাজির ঘটনায় স্থানীয় কাউন্সিলর ও পুলিশের নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন। ঘটনায় সন্দেহভাজন হিসেবে দু’জনকে আটক করেছে খড়দহ থানার পুলিশ এবং পুলিশ আটক করার সময় অভিযুক্তদের পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এলাকার স্থানীয় ক্ষিপ্ত জনতা, মূল অভিযুক্ত চোর বিশু ও পাপাই কে খুঁজে খড়দহ থানার পুলিশ।