Minor Abused: ১৪ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার শিক্ষক মেসোমশাই

ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক। অভিযোগ দায়ের পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

Minor Abused: ১৪ বছরের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার শিক্ষক মেসোমশাই
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 7:42 PM

বাগদা: ১৪ বছরের এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠল তার মেসোমশাইয়ের বিরুদ্ধে। ধর্ষণে অভিযুক্ত ব্যক্তি পেশায় প্রাথমিক স্কুলের শিক্ষক। অভিযোগ দায়ের পর অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। আদালতে তোলা হলে বিচারক ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন। সম্প্রতি ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা থানা এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা কিশোরীর বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে গিয়েছিল। বিচ্ছেদের পর ওই নাবালিকা তার বাবার সঙ্গে আন্দামানে থাকত। কিন্তু সেখানে থেকে পড়াশোনায় অসুবিধা হচ্ছিল। বাগদা থানা এলাকায় নাবালিকার মাসির বাড়ি। পড়াশোনার জন্য সাত মাস আগে সে তার মাসির বাড়িতে চলে আসে এবং সেখানেই থাকতে শুরু করে। অভিযোগ, সেখানে ওই নাবালিকার উপর যৌন নির্যাতন চালায় তার মেসোমশাই। গত কয়েক মাসে একাধিক বার অত্যাচার করা হয়েছে বলে অভিযোগ। ৯ অক্টোবর অভিযুক্ত শিক্ষক ১৪ বছরের ওই নাবালিকাকে তার ঘরে ডেকে নিয়ে গিয়েছিল। সেখানে ফের তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। এই ঘটনার কথা কাউকে জানালে নাবালিকাকে খুন করার হুমকিও অভিযুক্ত দিয়েছি বলে অভিযোগ।

এর পর ওই নির্যাতিতা যৌন নির্যাতনের কথা তার বাবাকে জানায়। রবিবার ঘটনা নিয়ে বাগদা থানায় অভিযোগ দায়ের করা হয়। অভিযোগ পেয়ে অভিযুক্ত স্কুল শিক্ষককে গ্রেফতার করে পুলিশ। ধৃতকে আজ ৭ দিনের পুলিশি হেপাজতে চেয়ে বনগাঁ আদালতে পেশ করে পুলিশ। সেই আবেদন মঞ্জুর করে বিচারক ৭ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।