Sheikh Shajahan: কড়াইয়ে শাক ভাজা, তখনও জ্বলছে উনুন, শাহজাহান তো জেলে, পরিবারের এ কী হাল! কী দেখল CBI?

Sheikh Shajahan: দীর্ঘক্ষণ ডাকাডাকির পর সাড়া না মেলায় সিবিআই-এর তরফে সিরাজউদ্দিনের বাড়িতে একটি নোটিস টাঙিয়ে দেওয়া হয়। উল্লেখ্য শেষ সিরাজের বিরুদ্ধে আগেই লুক আউট নোটিস জারি করেছিল ইডি।

Sheikh Shajahan: কড়াইয়ে শাক ভাজা, তখনও জ্বলছে উনুন, শাহজাহান তো জেলে, পরিবারের এ কী হাল! কী দেখল CBI?
এ কী অবস্থা!Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 01, 2024 | 2:12 PM

সন্দেশখালি: ভোটের আগেই সন্দেশখালিতে ফের সিবিআই অ্যাকশন। শেখ শাহজাহানের ভাই শেখ সিরাজউদ্দিনের বাড়িতে তল্লাশি অভিযানে যায় সিবিআই। শেখ শাহজাহানের মার্কেটেও তল্লাশি চালাচ্ছেন সিবিআই-এর তদন্তকারী দল। বুধবার সকালে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে সন্দেশখালির আকুঞ্জিপাড়াতেই শেখ সিরাজউদ্দিনের বাড়িতে যখন সিবিআই তদন্তকারীরা যান, ততক্ষণে কিন্তু ‘পাখি ফুরুৎ’! বাড়ির কলাপসিবল গেটে ভিতর থেকে তালা। অনেকে ডাকাতেও সাড়়া মেলেনি।  দীর্ঘক্ষণ ডাকাডাকির পর সাড়া না মেলায় সিবিআই-এর তরফে সিরাজউদ্দিনের বাড়িতে একটি নোটিস টাঙিয়ে দেওয়া হয়। উল্লেখ্য শেষ সিরাজের বিরুদ্ধে আগেই লুক আউট নোটিস জারি করেছিল ইডি। এই শেখ সিরাজ, এলাকায় সিরাজ ডাক্তার নামে পরিচিত। তাঁর বিরুদ্ধেও স্থানীয় বাসিন্দারা জমি দখল, মাছের ভেড়ি দখল-সহ একাধিক বিস্তর অভিযোগ তুলেছে।

এরপর সিরাজউদ্দিনের খোঁজ না পেয়ে শাহজাহানের অন্যতম সাকরেদ ওই পাড়ারই বাসিন্দা সিরাজুল মীরের বাড়িতে যান আধিকারিকরা। কিন্তু কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নিয়ে সিবিআই আসছে, এখবর হয়তো আগেই পৌঁছে গিয়েছিল সে বাড়িতে। বাড়িতে গিয়ে দেখা যায়, উনুনে তখনও কড়াই বসানো রয়েছে। ভাজা রয়েছে শাকও। অর্থাৎ শাক ভাজা মাঝ পথে রেখেই গা ঢাকা দেন বাড়ির মহিলা-সহ পুরুষ সদস্যরা।

যদিও সিবিআই আধিকারিকরা মনে করছেন, সিরাজুলের পরিবারের সদস্যরা বাড়ির ভিতরেই রয়েছেন। ইচ্ছা করেই তাঁরা দরজা জানালা বন্ধ করে রেখেছেন। সাড়া দিচ্ছেন না। শেষমেশ সিবিআই-এর তরফে সিরাজুলের বাড়িতে একটি নোটিস টাঙিয়ে দেওয়া হয়। সেখানে বলা হয়, তদন্তের স্বার্থে সিরাজুলের সঙ্গে কথা বলতে চায় সিবিআই। ৬ তারিখ তাঁকে হাজিরার নোটিস দেওয়া হয়েছে।