Basirhat: মুখ্যমন্ত্রীর নির্দেশে বড়দিনের উপহার এল পড়ুয়াদের হাতে, কী কী রয়েছে তাতে?

Basirhat: টাকি ভবনাথ বয়েজ স্কুলের প্রায় ৪০০ জন ছাত্রের জন্য এল চকলেট, কেক, ফুল ও মিষ্টি। জানা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ পেয়েই এই উপহার পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।

Basirhat: মুখ্যমন্ত্রীর নির্দেশে বড়দিনের উপহার এল পড়ুয়াদের হাতে, কী কী রয়েছে তাতে?
টাকির স্কুলের বাইরে উপহার বিলি
Follow Us:
| Edited By: | Updated on: Dec 03, 2022 | 11:44 AM

টাকি: কিছুদিন আগেই বসিরহাট (Basirhat) সফরে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তিন দিনের সফর শেষে বৃহস্পতিবার টাকি (Taki) থেকে কলকাতায় ফেরেন তিনি। মুখ্যমন্ত্রী হেলিপ্যাডে যাওয়ার আগে টাকি পৌরসভার চার নম্বর ওয়ার্ডের টাকি ভবনাথ বয়েজ স্কুলের পড়ুয়ারা রাস্তার দুই ধারে শৃঙ্খলাবদ্ধভাবে দাঁড়িয়েছিলেন। প্রত্যেকের হাতে ছিল ফুল। গাড়ির মধ্যে থেকেই সেই সময় পড়ুয়া ও শিক্ষকদের সঙঅগে শুভেচ্ছা বিনিময় করেছিলেন মুখ্যমন্ত্রী। আর এবার মুখ্যমন্ত্রীর নির্দেশে বড়দিনের উপহার পেল টাকির ওই স্কুলের পড়ুয়ারা।

টাকি ভবনাথ বয়েজ স্কুলের প্রায় ৪০০ জন ছাত্রের জন্য এল চকলেট, কেক, ফুল ও মিষ্টি। জানা গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশ পেয়েই এই উপহার পাঠানোর ব্যবস্থা করা হয়েছে। বসিরহাট পুলিশ জেলার পুলিশ সুপার জবি থমাস কে, অতিরিক্ত পুলিশ সুপার সৌতম বন্দ্যোপাধ্যায়, টাকি পৌরসভার চেয়ারম্যান সোমনাথ মুখোপাধ্যায়, ভাইস চেয়ারম্যান ফারুক গাজি ও টাকি পৌরসভার অন্যান্য কাউন্সিলরা এদিন সেই উপহার তুলে দেন পড়ুয়াদের হাতে। পড়ুয়ারা আজ যখন স্কুলের গেট দিয়ে ঢুকছিলেন, সেই সময় স্কুল গেটের সামনেই তাঁদের হাতে তুলে দেওয়া হয় এই উপহার। বড়দিনের আগেই এমন উপহার পেয়ে রীতিমতো খুশি পড়ুয়ারাও।

টাকি পুরসভার উপ পৌরপ্রধান ফারুক গাজি জানান, “মুখ্যমন্ত্রী এখানে এসেছিলেন। কিন্তু পরীক্ষার জন্য স্কুলের ভিতরে জেতে পারেননি। সেই কারণে কিছু মিষ্টি, ফুল, লজেন্স দেওয়ার কথা বলে গিয়েছিলেন। আমরা সেগুলি এদিন স্কুলের পড়ুয়াদের দিই।” মুখ্যমন্ত্রীর পাঠানো উপহার পেয়ে খুশি পড়ুয়ারাও। মুখ্যমন্ত্রীর পাঠানো চকোলেট, মিষ্টি হাতে পেতেই মুখে হাসি তাঁদের। বলছে, কেউ আগে এমনভাবে দেয়নি, উনি দিলেন। প্রসঙ্গত, ছোটদের প্রতি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্নেহের কথা নতুন নয়। অতীতেও বিভিন্ন সময়ে ছোটদের আবদার পূরণ করতে দেখা গিয়েছে তাঁকে। নেতাজি ইনডোরে একবার এক অনুষ্ঠানে পড়ুয়াদের আবদার পূরণ করতে তাঁদের সঙ্গে ছবিও তুলেছিলেন মুখ্যমন্ত্রী। এবার টাকি থেকে ফেরার পর সেখানকার স্কুল পড়ুয়াদের জন্য উপহার পাঠালেন তিনি।