Halisahar Chaos: মদের আসরে তিন বন্ধু, আচমকাই ঘটল চরম কাণ্ড, হালিশহরে হইচই

Halisahar Chaos: মদের আসরে তিন বন্ধু, আচমকাই ঘটল চরম কাণ্ড, হালিশহরে হইচই
মদের আসরেই বন্ধুকে খুন (নিজস্ব ছবি)

North 24 pargana: উত্তর ২৪ পরগনার হালিশহরের মনসা তলায় পচা-গলা একটি দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যেই হালিশহরের পুলিশের তৎপরতায় গ্রেফতার হয় তিন অভিযুক্ত।

TV9 Bangla Digital

| Edited By: অবন্তিকা প্রামাণিক

Jun 23, 2022 | 1:30 PM

হালিশহর: একদিন ধরে নিখোঁজ ছিলেন। বাড়ির সদস্যরা বুঝে উঠতে পারছিলেন না। খবর দেওয়া হয় পুলিশে। তারপরই ফাঁস আসল রহস্য। তদন্তে নেমে পুলিশ গ্রেফতার করে একজনকে। তখনই অভিযুক্ত স্বীকার করে আসল ঘটনার কথা।

উত্তর ২৪ পরগনার হালিশহরের মনসা তলায় পচা-গলা একটি দেহ উদ্ধার হয়। ঘটনার তদন্তে নেমে ২৪ ঘণ্টার মধ্যেই হালিশহরের পুলিশের তৎপরতায় গ্রেফতার হয় তিন অভিযুক্ত। পুলিশ সূত্রে খবর, ধৃত অভিযুক্তরা জেরায় স্বীকার করে নেয় তারাই খুন করেছে ওই ব্যক্তিকে।

মৃতের নাম অরুণ মণ্ডল (৪৭)। জানা গিয়েছে, এলাকার বাসিন্দা সুরজিৎ অধিকারীর বাড়িতে মদের আসর বসে। সেখানেই অরুণবাবুকে ডেকে নিয়ে যায় সায়ন চক্রবর্তী এবং তারক দাস নামে তাঁর দুই বন্ধু। এরপর তিনজন মিলে অরুণের কাছ থেকে পাঁচ হাজার টাকা দাবি করে। সেই টাকাই দিতে চাননি অরুণ মণ্ডল। অভিযোগ, তখনই সায়ন এবং তারক কুপিয়ে খুন করে তাঁকে।

পরে পুলিশ আসে ঘটনাস্থলে। তদন্ত শুরু করে। তখনই সুরজিৎ অধিকারী, তারক দাস ও সায়ন চক্রবর্তীকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তদের বৃহস্পতিবার ব্যারাকপুর মহকুমা আদালতে নিয়ে যাওয়া হয়। তাদের বিরুদ্ধে সড়াসড়ি খুন, ষড়যন্ত্রের মামলা রজু করে ব্যারাকপুর আদালতে পাঠালো হালিশহর থানার পুলিশ।

এই খবরটিও পড়ুন

বস্তুত,

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA