North 24 Pargana: ডাকাতির আগেই ছক বানচাল, গ্রেফতার ২ কুখ্যাত দুষ্কৃতী

North 24 pargana: ঠিক সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে সেই জায়গায় অভিযান চালানো হয়। তাদেরকে ধরতে গেলে পালানোর চেষ্টা করে।

North 24 Pargana: ডাকাতির আগেই ছক বানচাল, গ্রেফতার ২ কুখ্যাত দুষ্কৃতী
ধৃত অভিযুক্ত (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 4:35 PM

উত্তর ২৪ পরগনা: ডাকাতির করার উদ্দেশ্য ছিল। তবে তার আগেই পুলিশের হাতে ধরা পড়ল দুই কুখ্যাত দুষ্কৃতী। উত্তর ২৪ পরগনার সোদপুরের মধ্যমগ্রাম রোডের ঘটনা।

সেখানে এক পানশালার সামনে কয়েকজন দুষ্কৃতী নিয়ে সমাজ বিরোধী কাজের জন্য জড়ো হয়েছিল বলে খবর পায় পুলিশ। তারপরই অভিযান চালাতে গিয়ে ধরা পড়ে তারা। অভিযুক্ত দু’জনের নাম সঞ্জীব কানু ও রনি দে। তারা দু’জনই কুখ্যাত দুষ্কৃতী হিসেবে খ্যাত।

ঠিক সেই সময় গোপন সূত্রে খবর পেয়ে সেই জায়গায় অভিযান চালানো হয় পুলিশের তরফে। তারপর তাদেরকে ধরতে গেলে পালানোর চেষ্টা করে অভিযুক্তরা। অন্যান্য দুষ্কৃতীরা পালিয়ে গেলেও সঞ্জীব আর রনি ধরা পড়ে যায়। ধৃতদের কাছ থেকে কটি সেভেন এমএম পিস্তল ও চার রাউন্ড গুলি উদ্ধার করেছে নিউ ব্যারাকপুর থানার পুলিশ।

ধৃতদের সোদপুরের ব্যারাকপুর মহকুমা আদালতে তোলা হলে পাঁচদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে। প্রত্যেকের বিরুদ্ধে নিউ ব্যারাকপুর থানা ঘোলা থানা ও নিমতা থানায় ডাকাতি ছিনতাই সহ একাধিক সমাজবিরোধী কাজের অভিযোগ রয়েছে।