Group Clash: দুই দুষ্কৃতী দলের সংঘর্ষে গুলি-বোমা চলল টিটাগড়ে! গুলিবিদ্ধ এক, আতঙ্কে স্থানীয় বাসিন্দারা

Titagarh: সংঘর্ষের ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে ওই এলাকায়। রহড়া থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে রয়েছে।

Group Clash: দুই দুষ্কৃতী দলের সংঘর্ষে গুলি-বোমা চলল টিটাগড়ে! গুলিবিদ্ধ এক, আতঙ্কে স্থানীয় বাসিন্দারা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 10:21 PM

টিটাগড়: বিবাদমান দুই দুষ্কৃতী দলের মধ্যেই সংঘর্ষের ঘটনায় উত্তপ্ত হয়ে উঠল উত্তর ২৪ পরগনার টিটাগড়ের ডোমপট্টি এলাকা। শনিবার ঘটেছে এই ঘটনা। দুই দুষ্কৃতী দলের মধ্যে সংঘর্ষ ঘিরে ব্যাপক বোমাবাজি হয়েছে ওই এলাকায়। গুলি চালনার ঘটনাও ঘটেছে। এক দুষ্কৃতী গুলিবিদ্ধ হয়েছে বলেও জানা গিয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন সে। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। ঘটনার পর থেকেই বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে ওই এলাকায়। এই সংঘর্ষের ঘটনায় আতঙ্কিত এলাকার বাসিন্দারা। দিনে দুপুরে এই দুষ্কৃতী তাণ্ডব ঘিরে আরও এক বার প্রশ্নের মুখে আইনশৃঙ্খলা পরিস্থিতি।

ব্যারাকপুরের টিটাগড় এলাকায় দষ্কৃতী হিসাবেই পরিচিত মনু ও রাহুল। রীতিমতো দলবল নিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে তারা। কিন্তু এই দুই দুষ্কৃতীর মধ্যে বেশ কয়েক দিন ধরেই বিবাদ চলছিল। সেই বিবাদই আজ সংঘর্ষের চেহারা নেয়। শনিবার মনু দলবল নিয়ে রাহুলের দলের উপর হামলা চালায় বলে অভিযোগ। টিটাগড় এবং খড়দহ স্টেশনের মধ্যবর্তী রেললাইনের উপরই দুই দলের মধ্যে লড়াই চলে বলে জানা গিয়েছে পুলিশ সূত্রে। ওই এলাকায় ব্যাপক বোমাবাজি হয় বলেও অভিযোগ। বেশ কয়েক রাউন্ড গুলি চলার অভিযোগও উঠেছে। সেই গুলিতেই আহত হয়েছে ভোলা যাদব নামে এক দুষ্কৃতী। গুলিবিদ্ধ অবস্থায় তাকে প্রথমে নিয়ে যাওয়া হয়েছিল ব্যারাকপুর হাসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় কলকাতার একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে তাঁকে।

সংঘর্ষের ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে ওই এলাকায়। রহড়া থানার বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য, ঘটনায় জড়িত দুষ্কৃতীদের খোঁজে তল্লাশি চালাচ্ছে রহড়া থানার পুলিশ। ঘটনার পর থেকে রীতিমতো আতঙ্কে রয়েছেন এলাকার মানুষ।