Basirhat Gun Fire: স্বর্ণ ব্যবসায়ীকে ‘গুলি’, অল্পের জন্য রক্ষা, উদ্ধার আগ্নেয়াস্ত্র

Basirhat Gun Fire: স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দেবু কর্মকার নামক ওই স্বর্ণ ব্যবসায়ী রাতে দোকান বন্ধ করেছিলেন। নির্দিষ্ট সময়েই বাড়ি যাওয়ার পিছন থেকে দুজন দুষ্কৃতী তাঁকে ধাওয়া করে বলে অভিযোগ।

Basirhat Gun Fire: স্বর্ণ ব্যবসায়ীকে 'গুলি', অল্পের জন্য রক্ষা, উদ্ধার আগ্নেয়াস্ত্র
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 12:26 PM

বসিরহাট: স্বর্ণ ব্যবসায়ীকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগ। লক্ষ্যভ্রষ্ট হওয়ায় অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ওই ব্যবসায়ী। যদিও স্থানীয় বাসিন্দারা তাড়া করে ধরে ফেলেন দুষ্কৃতীকে। তারপরই উত্তম মধ্যম! গণধোলাইয়ের শিকার হয় অভিযুক্ত। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃতের কাছ থেকে উদ্ধার হয় ধারাল অস্ত্র ও পিস্তল। বসিরহাটের মিনাখাঁ থানার কুমারজোল গ্রাম পঞ্চায়েতের কাদিহাটি শ্মশান এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, দেবু কর্মকার নামক ওই স্বর্ণ ব্যবসায়ী রাতে দোকান বন্ধ করেছিলেন। নির্দিষ্ট সময়েই বাড়ি যাওয়ার পিছন থেকে দুজন দুষ্কৃতী তাঁকে ধাওয়া করে বলে অভিযোগ। বেশ কিছুক্ষণ ধরেই তাঁর পিছু নিয়েছিল তারা। ব্যবসায়ীর বক্তব্য অনুযায়ী, পিছন থেকেই অতর্কিতে দুই দুষ্কৃতী গুলি করে।

কিন্তু কোনও ভাবে গুলিটি লক্ষ্যভ্রষ্ট হয়ে যায়। কোনওমতে বেঁচে যান ওই ব্যবসায়ী। কিন্তু তাঁর চিৎকার ও গুলির শব্দে স্থানীয় বাসিন্দারা জড়ো হয়ে যান। সে সময় দুই দুষ্কৃতী এলাকা থেকে পালানোর চেষ্টা করে। স্থানীয় বাসিন্দারা কিছু দূর ধাওয়া করে এক জনকে ধরে ফেলেন।

তাকে বেধড়ক মারধর করা হয়। তারপর অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। তার কাছ থেকে একটি বাইক ও ভোজালি পাওয়া যায়। আর একজন পালিয়ে গিয়েছে তার কাছেও রিভলবার আছে বলে ধৃত জানিয়েছে। উভয়ের বাড়ি মিনাখাঁ থানার গড় আবাদ গ্রামে। পলাতক অভিযুক্তের খোঁজে তল্লাশি চালাচ্ছে মিনাখাঁ থানার পুলিশ।